সারাদেশ

নির্বাচন হতে হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে

ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের মন্ত্রীরা বিদেশীদের হাত পা ধরছেন বিএনপিকে শুধু নির্বাচনে যাওয়ার জন্য। বিএনপিকে নির্বাচনে এনে আওয়ামী লীগ তাদের ক্ষমতা জায়েজ করতে চায়। কিন্তু আমরা স্পষ্ট করে বলছি এ হারাম সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি। আগামী নির্বাচন হতে হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

আরও পড়ুন: ৮ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি আগুন

তিনি শনিবার (১১ মার্চ) সকাল ১১টায় ঠাকুরগাঁও বিএনপির কার্যালয়ের সামনের রাস্তায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান রিপন বলেন, বাংলাদেশের ব্যাংক ব্যবস্থা পুরো ধ্বংস হয়ে গেছে। এখন এলসি খোলা যায় না। এভাবে চলতে থাকলে কয়েকদিন পরেই দেশ শ্রীলংকা হয়ে যাবে। বাংলাদেশকে বাঁচাতে হলে এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে। ১৮ সালের নির্বাচনে শেখ হাসিনা কথা রাখেনি বরং সংলাপের নামে ধোঁকাবাজি করেছে।

বিএনপির এ নেতা আরও বলেন, কথায় কথায় আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে । প্রতিবাদ করলেই গ্রেপ্তার করে নিয়ে যায়। আমরা কোনো অপরাধ করি না। তারপরও আমাদের উপর জুলুম করা হচ্ছে। এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আনসারুল হক, সাংগঠনিক সম্পাদক মো: জাফরুল্লাহ, পৌর বিএনপির সভাপতি এ্যাড. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন প্রমুখ।

আরও পড়ুন: রেমিট্যান্স উৎসবে মোটরসাইকেল হস্তান্তর

বক্তারা বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, ডিজেলসহ নিত্যপন্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার, বর্তমান সংসদ বিলুপ্ত, বেগম খালেদা জিয়া ও আটককৃত নেতা কর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবি জানান। মানববন্ধনে জেলা, সদর উপজেলা, পৌর, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, ছাত্রদলসহ বিভিন্ন উপজেলার নেতা, কর্মী ও সমর্থকগণ অংশ নেন।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

বনশ্রীতে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনশ্রী...

পালিয়ে এল আরও ১৩ বিজিপি সদস্য

জেলা প্রতিনিধি: মিয়ানমারের চলমান...

রাজধানীতে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ভাষানটেক এলাকার ১৩ নম্বর কালভার্ট...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন...

পুকুরে ভাসছিল শিশুর মরদেহ

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সড়কের পাশে পুকুর থেকে এক শিশু...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা