সারাদেশ
সৈয়দপুরে স্কুল ছাত্র 

রিফাতের চিকিৎসায় আর্থিক সাহায্যের প্রয়োজন

আমিরুল হক, স্টাফ রিপোর্টার: নীলফামারীর সৈয়দপুরের প্রত্যন্ত পল্লীর হতদরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থী রিফাত হোসেন প্যারাপ্লিজিয়া রোগে আক্রান্ত। তাঁর সুচিকিৎসায় আর্থিক সাহায্যের প্রয়োজন।

আরও পড়ুন: খাদ্য উৎপাদন বাড়াতে হবে

তাই তাঁকে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ করতে পরিবারের পক্ষ থেকে সাহায্যের আবেদন জানানো হয়েছে। আপনাদের আর্থিক সহযোগিতায় আবার সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে মেধাবী শিক্ষার্থী রিফাত হোসেন।

নীলফামারী সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরত ধুলিয়াপাড়ার (চৌধুরীপাড়া) রিকশাচালক মো. ছাদেকুল ইসলাম ও মেরিনা বেগম দম্পতির ছেলে মো. রিফাত ইসলাম (১৪)। সে হাজারীহাট স্কুল এন্ড কলেজের স্কুল শাখার সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

আরও পড়ুন: পরাজিত করার দুঃস্বপ্ন দেখে লাভ নেই

গত প্রায় আট মাস ধরে সে অসুস্থ। চিকিৎসকের পরীক্ষা-নিরীক্ষায় তাঁর প্যারাপ্লিজিয়া রোগ ধরা পড়েছে। এতে তার কোমর থেকে দুইটি পায়েই অচল হয়ে পড়ে। সে সম্পূর্ণরূপে হারিয়ে ফেলেছে চলাচলের শক্তি। ফলে সে আর পায়ে হাঁটাচলা করতে পারে না। ইতোমধ্যে তাঁর চিকিৎসায় হতদরিদ্র পরিবারটি সহায় সম্পদ বিক্রি করে কয়েক লাখ টাকা পয়সা ব্যয় করেছে। কিন্তু তাতেও সে সুস্থ হয়ে উঠেনি অদ্যাবধি। বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছেন উন্নত চিকিৎসা পেলে রিফাত হোসেন আবার আগের মতো সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসবে। কিন্তু উন্নত চিকিৎসার আর্থিক সামর্থ্য নেই তাঁর পরিবারের।

আরও পড়ুন: দেশে দুর্ভিক্ষ হওয়ার সুযোগ নেই

আর্থিক সংকটের কারণে তার বর্তমানে চিকিৎসাও চালিয়ে যাওয়া অসম্ভব হয়ে পড়েছে। তাই বর্তমানে অর্থাভাবে অনেকটাই বিনা চিকিৎসায় বাড়ি বিছানায় শুয়ে শুয়ে দিন কাটছে তাঁর। এতে করে দিন দিন সে আরো বেশি অসুস্থ হয়ে পড়ছে। আর চোখের সামনে অসুস্থ ছেলের এ করুণ পরিণতিতে বাবা-মা অতি কষ্টে দিনাতিপাত করছেন।

অসুস্থ ছেলের চিকিৎসা করতে না পেরে তাঁর বাবা- মা মনোবেদনায় ভেঙ্গে পড়েছেন। কারণ তাদের এখন আর কোন সহায় সম্পদ নেই যে অসুস্থ ছেলের চিকিৎসা করাবেন। ছেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বশান্ত হয়ে পড়েছে পরিবারটি ইতোমধ্যে।

আরও পড়ুন: হারিকেন জুলিয়ার আঘাতে নিহত ২৮

এমতাবস্থায় মেধাবী শিক্ষার্থী রিফাতের উন্নত চিকিৎসার জন্য তাঁর পরিবারের পক্ষে থেকে সমাজের সহৃদয়বান বিত্তশালী ও সম্পদশালীদের কাছে আর্থিক সাহায্যের জন্য অনুরোধ জানানো হয়েছে।

সাহায্য পাঠানোর ঠিকানা: সঞ্চয়ী ব্যাংক হিসাব নং -৫৩১০০০২৯০৬২৩৮, সোনালী ব্যাংক লিঃ, সৈয়দপুর শাখা, নীলফামারী। বিকাশ নম্বর: ০১৯৯১-৫৮৬৮৪১ (ব্যক্তিগত)

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা