দুর্গাপূজা উপলক্ষে অর্থ প্রদান করলেন মেয়র মাসুদ
সারাদেশ

দুর্গাপূজা উপলক্ষে মেয়র মাসুদের অর্থ প্রদান

খায়রুল খন্দকার, টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ৩৭টি পূজা মন্ডপের জন্য মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ এর ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ অনুদান।

আরও পড়ুন : রোহিঙ্গা সংকট গ্রহণযোগ্য নয়

শনিবার (০১ অক্টোবর) সকালে পৌরসভার কার্যালয়ে আর্থিক অনুদান হিসেবে প্রত্যেক টি পুজা মন্ডপের জন্য ৫ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।

অর্জুনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী ইকরাম উদ্দিন তারা মৃধা ও সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন, অলোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাদল, গাবসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল বাছেদ আকন্দ বাদশা, পূজা উদযাপন কমিটির সভাপতি স্মরণ দত্ত, বাজার বণিক সমিতির সাবেক সভাপতি নুরুজ্জামান চকদার, ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক মিজানুর রহমান সহ রিপোর্টার্স ইউনিটির সদস্য বৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া বৃন্দ, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ খায়রুল ইসলাম তালুকদার বাবলু , পৌর কাউন্সিলর‌ সহ‌ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ৩৭টি সুজা মণ্ডপ কমিটির সভাপতি ও‌ সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : হত্যার রাজনীতি করে বিএনপি

পুজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক সবাই নগদ অর্থ হাতে পেয়ে আনন্দ মেতে পরেন। এ সময় তারা মেয়র মাসুদুল হক মাসুদ ধন্যবাদ জানান এবং ভবিষ্যত সাফল্য কামনা করেন যেন আগামী দিনের ভূঞাপুর - গোপালপুর জাতীয় সংসদের প্রতিনিধিত্ব করতে পারেন।

পূজা উদযাপন কমিটির সভাপতি স্মরণ দত্ত, বলেন মাসুদুল হক মাসুদ আমাদের কে যে অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন তা আমাদের জন্য অনেক কিছু। মাসুদুল হক মাসুদ আগামী দিনের এই এলাকায় জন্য এমপি হিসাবে দেখতে চাই। তার জন্য যা করা দরকার তাই করবো প্রয়োজন আমরা। স্বাধীনতার পর এই‌ এলাকা থেকে একবার জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য হয়েছিল তা ছাড়া আজো অবধি কেউ এই ভূঞাপুর থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়নি। আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইল-২ (গোপালপুর- ভূঞাপুর) আসন থেকে এবার আমাদের এলাকার কৃতি সন্তান ৭১ এর‌ বীর মুক্তিযোদ্ধা ৭৫ এ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ কারি ভূঞাপুর পৌর সভার তিন তিন বার নির্বাচিত মেয়র ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি কারা নির্যাতিত মাসুদুল হক মাসুদ কে সংসদ সদস্য নির্বাচিত করুক। কারণ- এলাকার মানুষের সাথে তার রয়েছে নিবিড় সম্পর্ক। কাজের ফাঁকে সময় পেলেই তিনি ছুটে আসেন সকালের মাঝে। তাই আমরা তাকে এমপি হিসাবে দেখতে চাই।

আরও পড়ুন : ফের বেড়েছে ডিমের দাম

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে তাদের কে‌ সামান্য আর্থিক অনুদান দিতে পেরে নিজের ধন্য মনে হচ্ছে এবং তাদের মুখে হাসি ফুটাতে পেরেছি। শারদীয় দুর্গাপূজা যেন উৎসবমুখর হয় এ জন্য আমাদের সব রকম সহযোগিতা অব্যাহত থাকবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের আশ্বস্ত করেছেন তিনি আপনাদের পাশে থেকে এই উৎসব সম্পন্ন করবেন। তাই আপনারা আপনাদের মত ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করে যান। জানা যায়, আগামী ২ অক্টোবর সারাদেশে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা