মাদারীপুরে পৃথক অভিযানে ৭ ডাকাত গ্রেফতার
সারাদেশ

মাদারীপুরে পৃথক অভিযানে ৭ ডাকাত গ্রেফতার

শফিক স্বপন মাদারীপুর: পৃথক দুটি অভিযান চালিয়ে মাদারীপুরের শিবচর থানা পুলিশ ৭ ডাকাতকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ডাকাতদের স্বীকারোক্তি মোতাবেক ৩০ লক্ষাধিক টাকার মালামাল গোপালগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: ইউক্রেনে শুরু হচ্ছে ‘গণভোট’

পুলিশ জানায়, গত ইং ১৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ১১ টার দিক ঢাকার আরমানী টোলা নয়া বাজার থেকে মেসার্স জনপ্রিয় বাগদাদ ট্রান্সপোর্ট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের ম্যানেজার মোঃ আউয়াল সিকদার (ঢাকা মেট্রো-ন-১১-৮২৭৭) পিকআপে কাপড়, জুতা, চক পাইডার, লোহা সহ বিভিন্ন ধরনের আনুমানিক ৩০ থেকে ৩৫ লাখ টাকার মালামাল লোড করে লাল রং এর ত্রিপল দ্বারা মালামাল বেধে চালক মোঃ আসাদুল আকন (২২), হেলপার মোঃ আলমগীর মীর (৩০), দের দ্বারা মাদারীপুরের উদ্দেশ্যে ছেড়ে দেয়। রাত আনুমানিক সাড়ে ১২ টার দিক ঢাকা-খুলনা এ·প্রেসওয়ের মাদারীপুরের শিবচরের সীমানা নামক স্থানে পিছন দিক থেকে আসা অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যানে আসা ডাকাতদল মালামাল বোঝাই পিকআপের সামনে বেরিকেট সৃষ্টি করে চালক ও হেলপারকে মারপিট করে গাড়ীটি ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় মোঃ সজিব (২৩), মোহাম্মাদ আলী (১৮), মোঃ আলমগীর মীর (৩০) ও গাড়ীর চালক মোঃ আসাদুল আকনকে (২২) আসামী করে শিবচর থানায় মামলা দায়ের করেন মেসার্স জনপ্রিয় বাগদাদ ট্রান্সপোর্ট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের সত্বাধিকারী নাহিদ ইত্তেসাফ আলী। পুলিশ পিকআপের হেলপার আলমগীর মীর ও চালক মোঃ আসাদুল আকনকে আটক করে জিজ্ঞাসাবাদে তাদের সহযোগী বিল্লালের হেফাজতে মালামাল রয়েছে বলে জানতে পারে। পরে শিবচর থানা পুলিশের একাধিক টিম মাঠে নামে। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে বিল্লালকে আটক করে তার স্বীকারোক্তি মোতাবেক গোপালগঞ্জ সদর থানার ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন এলাকা থেকে লুন্ঠিত ট্রাক ও ৩০ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করে। এসময় তাদের সহযোগী রাকিবকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: রোহিঙ্গাদের আরও সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ইমান উদ্দিন বেপারীকান্দি গ্রামে অভিযান চালায়। এসময় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ মেহেদী কাজী, সাগর মাদবর ও রাকিব মাদবরদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০ ইঞ্চি লম্বা ১টি স্টীলের তৈরি ধারালো ছুরি, ১০ ইঞ্চি লম্বা ১ টি স্টীলের তৈরি ধারালো চাপাতি, ২ টি সেলাই রেঞ্জ, মোটা রশি, রেজিষ্ট্রেশন বিহীন ১ টি লাল রংয়ের মাহিন্দ্র কোম্পানির মোটর সাইকেলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা