সারাদেশ

মানুষ আজ দিশেহারা

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: পরিবহন ভাড়াসহ জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি, ভোলায় ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলার ভূঞাপুরে উপজেলা বিএনপি।

আরও পড়ুন: মুক্তি পেয়েছেন সেই দুই বোন

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ১০টায় ভূঞাপুর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে উপজেলার বাসস্ট্যান্ড চত্বরে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে সবার স্থলে সমবেত হয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সভাস্থলে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট আলী ইমাম তপন, যুগ্ম আহবায়ক কাজী শফিকুর রহমান লিটন, জেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা, আব্দুল খালেক মন্ডল, উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট গোলাম মোস্তফা, সদস্য সচিব সেলিমুজ্জামান তালুকদার সেলু, পৌর বিএনপির আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রদলের আহবায়ক দূর্জয় হোড় শুভ প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন: বঙ্গবন্ধু হত্যাকারীদের পুরস্কৃত করেছিলেন জিয়া

বক্তারা বলেন, সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে আত্মবিশ্বাস হারিয়ে পররাষ্ট্রমন্ত্রীকে ধর্ণা দিতে পাঠিয়েছিলেন অন্য দেশে। যাতে তার অবৈধ ক্ষমতা টিকে থাকে। এই ঘটনায় লজ্জাহীন আওয়ামী সরকার গোটা জাতিকেই অপমানিত করেছে। ক্ষমতায় থাকতে আওয়ামী লীগ এখন স্বৈরতন্ত্রের চূড়ান্ত রুপ ধারণ করেছে। রাষ্ট্রের নিপীড়ক যন্ত্রগুলোর আধিপত্যই দেশের গণতান্ত্রিক শক্তির ওপর নিষ্ঠুরভাবে চাপিয়ে দেয়া হচ্ছে। আইন শৃঙ্খলা বাহিনীর ওপর বেআইনি নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে বিএনপিসহ বিরোধী দল ও মতের নানা কর্মসূচির ওপর আক্রমণ চালাচ্ছে।

আরও পড়ুন: জনগণের ভোটেই ক্ষমতায় আ’লীগ

তারা আরও বলেন, বর্তমান সরকারের আমলে জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধির কারণে মানুষ আজ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সারা দিয়ে আজ রাজপথে নেমেছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

গ্লেনরিচ স্কুলের আপগ্রেডেশনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ‘গ্লেন ফে...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

সুন্দরবনে আগুন, খতিয়ে দেখার নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: সুন্দরবনে আগুন...

সংগীত শিল্পী প্রতীক ইয়াসিরের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসিরের ৪৬তম...

কমলো তাপমাত্রা, কালবৈশাখীর সতর্কতা

নিজস্ব প্রতিবেদক: টানা প্রায় এক ম...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

২ দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

নিজস্ব প্রতিবেদক: টানা ৮ দফায় কমা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা