সারাদেশ

চেতনা নাশক ঔষধ খাইয়ে ধর্ষণের চেষ্টা

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারীতে চেতনা নাশক ঔষধ খাইয়ে ধর্ষণ করার চেষ্টার অভিযোগে এক গৃহবধূ থানায় অভিযোগ দিয়েছে। এতে করে ওই গৃহবধূর দুই মাসের গর্ভের সন্তান নষ্ট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী কাজী পাড়া গ্রামের মো. জাহিদ মিয়া একই গ্রামের মো. আবু বক্কর শেখের ছেলে সোবহান শেখ (২৮) এর সাথে রাজমিস্ত্রীর কাজ করে। এক সঙ্গে কাজ করার সুবাদে সোবহান শেখ প্রায় জাহিদের বাড়িতে যাতায়াত করত। গত ৮ মে রাত অনুমান সাড়ে আটটার দিকে সোবহান শেখ ওই বাড়িতে গিয়ে কোমল পানিয় এর সাথে স্বামী ও স্ত্রীকে চেতনা নাশক ঔষধ খাইয়ে জাহিদের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে করে ওই গৃহবধূর পরের দিন সকালে রক্ত ক্ষরণ শুরু হয় এবং তার দুই মাসের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। গৃহবধূর শারিরিক অবস্থা অবনতি হলে শুক্রবার (১৩ মে) সকালে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গৃহবূর মা নাছিমা বেগম বলেন, সোবহান শেখ আমার মেয়ে এবং জামাইকে চেতনা নাশক ঔষধ খাইয়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। আর ওই ঔষধের কারনেই মেয়ের গর্ভের দুই মাসের সন্তান নষ্ট হয়ে গেছে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে সোবহান আমাদের পরিবারকে ভঁয়ভীতি দেখাচ্ছে। বাধ্য হয়ে আমরা গত বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন বলেন, উভয় পক্ষই আমার খুব কাছের লোক তাদেরকে ডেকে বিষয়টি আলোচনা করে মিমাংসা করে দেওয়া হবে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তারিকুল ইসলাম বলেন, ওই গৃহবধূ গতকাল হাসপাতালে আসলে আমরা তাকে আলট্রাসনোগ্রাফি করার জন্য পাঠাই এবং রির্পোটে দেখা যায় তার গর্ভের সন্তান এবর্সন অবস্থায় রয়েছে। বিষয়টি আরো পরীক্ষা নিরীক্ষা করার জন্য আজ শুক্রবার (১৩ মে) তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মানবাধিকার নিয়ে ইইউ'র উদ্বেগ

সান নিউজ ডেস্ক: বাংলাদেশের মানবাধ...

ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে একজনের মৃত্যু 

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় গর...

পানিবন্দি সুনামগঞ্জের লাখো মানুষ

সুনামগঞ্জ প্রতিনিধি: উজানের ঢল ও টানা বৃষ্টিতে হাওরের পানি উ...

পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে

সান নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও...

নিজেকে সব সময়ই নায়িকা ভাবি

সান নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নূত...

পুলিশের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন

আমিরুল হক, নীলফামারী: বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদা...

বিএনপিকে নির্বাচনে আসতে হবে

সান নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধ...

কারাগারে হাজী সেলিম

সান নিউজ ডেস্ক: দণ্ডপ্রাপ্ত আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী সেল...

নিখোঁজ দুই শ্রমিকের সন্ধান মেলেনি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় পদ্ম...

রুশ মুদ্রার নাটকীয় উত্থান

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্ত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা