সারাদেশ

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঠাকুরগাঁয়ে নুর ইসলাম নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। নুর ইসলাম জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন: নবাব সিরাজ-উদ-দৌলার রাজ্যভার গ্রহণ

শনিবার (৯ এপ্রিল) মধ্যরাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা নুর ইসলাম বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কাজ শেষে প্রতিদিনের মতই বাড়ি ফিরছিলো যুবলীগ নেতা নুর ইসলাম। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে কুপিয়ে জখম করা হয় পুরো শরীরে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা কমপ্লেক্স ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

পাড়িয়া ইউনিয়নের একাধিক রাজনৈতিক নেতা জানান, কয়েক মাস আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্করের সাথে নুর ইসলামের বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে তাকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে হত্যার উদ্দেশ্যেই এভাবে কুপিয়ে জখম করা হয়েছে বলেও দাবি তাদের।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী আসলাম জুয়েল জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনের আশ্রয় নেওয়া হবে।

আরও পড়ুন: ইমরান খানের ভাগ্য নির্ধারণ আজ

কয়েক মাস আগে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হয়। ওই কমিটির সভাপতি মমিরুল ইসলাম সুমনের সাথে এ বিষয়ে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম জানান, বিষয়টি শুনেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা