সারাদেশ

তেঁতুলিয়ায় বসতঘর ভেঙ্গে জমি দখলের অভিযোগ

রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড়: তেঁতুলিয়ায় শত্রুতার জেরে বসত ঘর ভেঙ্গে দিয়ে জমি দখলের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের চিমনজোত গ্রামে আনোয়ার হোসেন ও তার বাবাকে মেরে জখম করে প্রতিপক্ষের জমি দখলের ঘটনাটি ঘটে। ভুক্তভোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, চিমনজোত গ্রামের খায়রুল ইসলামের পুত্র আনোয়ার হোসেন প্রায় এক যুগ ধরে দর্জিপাড়া মৌজার এস এ ১৫৫ নং খতিয়ানের দুই দাগে সাড়ে ১২ শতক জমির উপর ঘর-বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। হঠাৎ করে প্রতিপক্ষ আব্দুল হালিমের ছেলে জুয়েল হোসেন ও তার সঙ্গীরা মঙ্গলবার ভোরে আনোয়ার হোসেনের বাড়িতে হামলা করে। এসময় প্রসব জনিত অসুস্থতায় আনোয়ার হোসেন তার স্ত্রীকে নিয়ে হাসপাতালে ছিলেন। সে সুযোগে বিরোধীরা বসতঘর ভেঙ্গে জমি দখল করে নেয়।

ভুক্তভোগী আনোয়ার হোসেন জানান, আমার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করার জন্য বাড়িতে টাকা আনতে গেলে বাড়িতে গিয়ে দেখি হালিম, জাহিদুল ও জুয়েলসহ ৬জন সঙ্গবদ্ধ সন্ত্রাসী কায়দায় আমার থাকার ঘর ভেঙ্গে চুরমার করে দিচ্ছে। তাতে আমি ও আমার বাবা বাধা দিতে গেলে জুয়েল ও তার সঙ্গীরা লাঠি সোটা নিয়ে আক্রমণ করে। তারা জমি দখল করে নেয়। ওই সময় ঘর থেকে গরু বিক্রির ৮৫ হাজার টাকা চুরি হয়েছে। আর এ ঘটনায় আমি ও বাবা দুজনই আহত হয়েছি। এখন বাড়িতে ফিরতে পারছিনা। তারা প্রাণনাশের হুমকি দিচ্ছে। উপায়ন্তর না পেয়ে ৬ জনের নামে থানায় অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন: রাজশাহীতে নাজমুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

এ বিষয়ে মুঠোফোনে জুয়েলের সাথে যোগাযোগ করা হলে তিনি মারধরের কথা অস্বীকার করে বলেন, জমি আমাদের, আমরা ঘর ভেঙ্গে দিয়ে ঘর তুলেছি। এই জমির মালিক আমরা।

মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। বৃহস্পতিবার ভুক্তভোগীদের বাড়িতে এসআই দীনবন্ধু রায়কে প্রাথমিকভাবে তদন্তের জন্য পাঠানো হয়েছিল। বিষয়টি তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

ওএমএস বিতরণে গাফলতি হলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

পটল কেন উপকারী?

লাইফস্টাইল ডেস্ক: পটল আমাদের দেশের পরিচিত একটি সবজি, যা খেতে...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা