সারাদেশ

বিদ্রোহী প্রার্থীকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম 

নিজস্ব প্রতিনিধি, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মহিউদ্দিন বলেছেন, চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান জীবনকে নৌকায় ফিরে আসার জন্য ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন। অন্যথায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জীবনকে দল থেকে বহিষ্কার করা হবে।

তিনি গতকাল বুধবার (১৭ নভেম্বর) বিকেল ৪ টার দিকে চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি আলহাজ্ব এম এ খালেক উচ্চ বিদ্যালয় মাঠে আলহাজ্ব আফছার উদ্দিন ভূইয়ার নৌকা প্রতীকের গণসংযোগ কালে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত এই সহচর। চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ গণসংযোগ হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ লুৎফর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেকান্দর সিকদার সেন্টু মেম্বার।

উদ্বোধনী বক্তব্য রাখেন এম এ খালেক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম আকন্দ। এতে সভাপতিত্ব করেন চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক।

আলহাজ্ব মো. মহিউদ্দিন আরও বলেন, জীবন বঙ্গবন্ধুর সাথে বেঈমানি করেছে। ড. কামাল, বাঘা সিদ্দিকী বা কাদের সিদ্দিকী নৌকার বাইরে গিয়ে কিছুই করতে পারেনি। জীবনও কিছু করতে পারবে না। জননেত্রী শেখ হাসিনা এই চিঠি পাঠিয়েছে যাতে লেখা রয়েছে, যারা নৌকা ও আওয়ামী লীগের বিদ্রোহী তাদের ৪৮ ঘন্টার মধ্যে বহিষ্কার ও অব্যাহতি দেওয়া হবে। জীবন বিদ্রোহী আর জীবনের মদদ দাতা যারা তাদেরও দল থেকে, পদ থেকে বহিষ্কার করা হবে। আওয়ামী লীগ থেকে বহিষ্কার হলে কারোই ক্ষমতা ও দাপট থাকবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মহিউদ্দিন আরও ঘোষণা করেন- ৪৮ ঘন্টার মধ্যে নৌকা প্রতীকের পক্ষে না আসলে বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান জীবন, জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা, চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন মোতা গাজী, যুগ্ম -সাধারণ সম্পাদক গজনবী, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল আউয়াল (রবি মেম্বার), চরকেওয়ার যুবলীগের সভাপতি সুলতান গাজী বাবু, চরকেওয়ার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তফা গাজী ও সাধারণ সম্পাদক মো. শাকিল বহিষ্কৃত হবেন।

এ গণসংযোগে আরও উপস্থিত ছিলেন, সৈয়দ জমাদার, মন্টু দেওয়ান, আনোয়ার হোসেন সরকার, দেলোয়ার হোসেন গাজী, সাবেক মেম্বার আব্দুর রহিম, হাজী আ: রব মিজি, সেরাজ উদ্দিন গাজী, নজরুল ইসলাম নজীর হাওলাদার, শাহিন মাদবর, আবুল হোসেন দেওয়ান, আক্তার মিজি প্রমুখ।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা