সারাদেশ

গোপালগঞ্জে করোনায় মৃত্যু ৩

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ: গোপালগঞ্জে করোনা শনাক্ত ও মৃত্যুর সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে তিন জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ১জন ও টুঙ্গিপাড়ায় ১জন এবং করোনা উপসর্গ নিয়ে নড়াইলের এক নারীর মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৫ জনে।

মঙ্গলবার(২৯ জুন) দৃপুরে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা: অসিত মল্লিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের ইমরান শরিফ (৪০) ও নড়াইল জেলার নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের তরিকুল ইসলাম (৫৬)। আর করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার মাহফুজা বেগম (৪০)।

সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ ও সহকারী পরিচালক ডা: অসিত মল্লিক জানান, করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ওই তিনজন করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ইমরান শরিফ ও মাহফুজা বেগম মারা যান।

অপরদিকে, নড়াইল জেলার নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের তরিকুল ইসলাম গোপালগঞ্জ সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। নমুনায় করোনা পজিটিভ আসলে তাকে করোনা ইউনিটে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ৩৭৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১২১ জন। সনাক্তের হার শতকরা ৩২ ভাগ। এ পযর্ন্ত জেলায় মোট ২৬ হাজার ৭৫ জনের নমুনা পরীক্ষায় মোট সনাক্ত হযেছে ৪ হাজার ৮৭২ জন। মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৯৯ জন।

সান নিউজ/ আরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

স্বর্ণপদক পেলেন এনার্জিপ্যাকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: এনার্জিপ্যাক পা...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা