সারাদেশ

‌'সন্ত্রাসীদের কোন জাত নেই'

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : জেলার বাঘাইছড়িতে প্রধানমন্ত্রী উপহার ত্রাণ সামগ্রী বিতরণ ও শিল্পকলা একাডেমি উদ্বোধনকালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা মাঠে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

প্রধান অতিথি জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন না হলে আজ আমরা ডিসি এসপি এবং সিও হয়ে কথা বলতে পারতাম না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব অসহায় মানুষের কথা না ভাবলে আজ আমরা বাঘাইছড়ির মাঠে ত্রাণ দিতে আসতে পারতাম না। তিনি দেশের সর্বস্তরের মানুষের কথা ভাবেন এবং তিনি অক্লান্ত পরিশ্রম করেন বিধায় আজ দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, সন্ত্রাসীদের কোন জান নেই। সন্ত্রাসী যে কেউ হউক না কেন তাদের আইনের আওতায় আনা হবে। আইনের উর্ধ্বে কেউ নয়। কোন সমস্যা দেখা দিলে আপনারা আইনি সহায়তা নেবেন। সরকার চায় পাহাড়ে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকুক। পাহাড়ি বাঙালি উভয়ে মিলেমিশে বসবাস করুক। সমাবেশ শেষে জেলা প্রশাসক ও অন্যান্য অতিথিরা উপজেলা শিল্পকলা একাডেমির উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি ডিজিএফআইয়ের কর্ণেল জিএস এমরান ইবনে রউফ, মারিশ্যা বিজিবি জোন কমান্ডার লে. কর্ণেল আনোয়ার হোসেন ভুইয়া পিএসসি, রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছেছর হোসেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা জাফর আলী খাঁন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান আজিজ, বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমাসহ আরো অনেকে।

মতবিনিময় শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মিজানুর রহমানসহ অতিথিরা প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এতে প্রায় ২শ জনের মধ্যে ত্রাণ দেওয়া হয়েছে।

সান নিউজ/কেইউ/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

ডেঙ্গুতে বিশ্বে ৪০ হাজার মৃত্যুর আশঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক: ডেঙ্গু রোগে...

গোটা দেশকে বন্দিশালা বানানো হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিএনপির অঙ্গ ও...

নারী আম্পায়ারের সমালোচনায় সুজন

স্পোর্টস ডেস্ক: চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ড...

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাত, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে টর্নেড...

বাস-মাইক্রো সংঘর্ষে নিহত বেড়ে ৪

জেলা প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁওয়ে যাত্রীবাহী বাস ও মাইক্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা