সারাদেশ

করোনার টিকা না নিয়ে চেয়ারম্যানের ফটোসেশন 

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক সরকার করোনা ভ্যাকসিন না নিয়েও শুধু ফটোসেশনের জন্য টিকা নেয়ার ভঙ্গিমায় ছবি উঠেছেন। এই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে বির্তক ও ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এতে যমুনা চরাঞ্চলের সরলপ্রাণ মানুষের মধ্যে টিকা গ্রহণের আস্থাহীনতায় ভুগছে বলে গুঞ্জন উঠেছে।

জানা যায়, ৭ ফেব্রুয়ারি দেশব্যাপী করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদানের কার্যক্রম উদ্বোধন হয়। একই সাথে দেশের সকল উপজেলা, জেলা ও বিভাগীয় শহরে এ কার্যক্রমের উদ্বোধন করেন সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা। ওই দিনই চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রদানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার। তবে দেশের অন্যান্য এলাকায় অনুষ্ঠানের প্রধান অতিথিরা টিকা গ্রহণের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন। কিন্তু চৌহালীতে টিকা না নিয়েই টিকা নেয়ার ফটোসেশন করেন উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার। এই ফটোসেশনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যাওয়ায় এলাকাজুড়ে ব্যাপক শোরগোল পড়ে যায়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে এ ব্যাপারে চৌহালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল কাদেরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, চৌহালীবাসীর মধ্যে করোনা ভ্যাকসিন নিয়ে ব্যাপক অনিহা দেখা দিয়েছে। জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তারা এ পর্যন্ত এই টিকা গ্রহণ করেননি। শুধু মাত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও স্টাফসহ ১৪ জন, একজন বীর মুক্তিযোদ্ধা ও একজন কৃষক এই ভ্যাকসিন গ্রহণ করেছেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার করোনা ভ্যাকসিন প্রদানের অনুষ্ঠান উদ্বোধন করেন। কিন্তু তিনি টিকা না নিয়ে শুধু মাত্র টিকা নেয়ার ছবি উঠেছেন। ব্যস্ততার কারণে তিনি পরবর্তীতে টিকা নেবেন বলেও জানিয়েছেন।

এ বিষয়ে চৌহালী উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার জানান, করোনার টিকা নিয়ে ১ ঘণ্টা বিশ্রাম নিতে হয়। সে দিন জরুরি কাজ থাকায় টিকা নেয়া হয়নি। তবে আজকেই হাসপাতালে গিয়ে ভ্যাকসিন গ্রহণ করবো।

সান নিউজ/আরকে/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

দেশে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্র...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা