সারাদেশ

হাটহাজারী ব্লাড ব্যাংকের ৫ম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রাম হাটহাজারী উপজেলার বৃহত্তম অনলাইন ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ব্যাংকের ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) হাটহাজারী হোটেল জামান হলে ৩টায় হাটহাজারী ব্লাড ব্যাংকের এডমিন মোহাম্মদ এমদাদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাটহাজারী ব্লাড ব্যাংকের আরেক এডমিন হাফেজ মোহাম্মদ ছানাউল্লাহ। এইচবিবি'র এডমিন জাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম ফিল্ড হসপিটালের প্রধান উদ্যোক্তা ডাঃ বিদ্যুৎ বড়ুয়া, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আফরিন মুক্তা।

এসময় বিশেষ অতিথি ছিলেন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান সৈয়দ মোরশেদ হোসেন হাটহাজারী আধুনিক হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর জামাল উদ্দিন খান, হাটহাজারীর আলিফ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন বাবুল,এশিয়ান স্পেশালিষ্ট হাসপাতালের চেয়ারম্যান লায়ন মুহাম্মদ সালাউদ্দিন, আল আরাফাহ ইসলামি ব্যাংক হাটহাজারী শাখার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইসহাক মিয়া বাচ্ছু, রাউজান শাখা ন্যাশনাল লাইফ ইনসুরেন্স এর জোন প্রধান আবুল কাশেম হিরু ড. ইব্রাহিম কমিউনিটি হেলথ কেয়ার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ওজাইর আহমদ হামিদী, এবং বিভিন্ন পত্রিকার সাংবাদিক সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে আগত বক্তারা বলেন, “রক্তের প্রয়োজনে মানুষ যখন দিশেহারা, ঠিক সেই মুহুর্তে মানবতার সাম্পান নিয়ে হাজির হয় ‘হাটহাজারী ব্লাড ব্যাংক।’ তারা রক্তদান করার পাশাপাশি সমাজের মানুষের মধ্য থেকে রক্তদাতা তৈরি করতে মানুষকে উৎসাহিত করে। এছাড়া বিভিন্ন সামাজিক কর্মকান্ডে হাটহাজারী ব্লাড ব্যাংক বিভিন্নভাবে সহযোগিতা করছে। ”

“ধর্ম বর্ণ নির্বিশেষে, রক্ত দিন হেসে হেসে”
হাটহাজারী ব্লাড ব্যাংকের ৫ম বর্ষপূ্র্তি উৎসব অনুষ্ঠানে কার্যক্রমের ১ম পর্বে বাসস্টেশন থেকে র‌্যালী বের করা হয়, ২য় পর্বে চট্টগ্রামের বিভিন্ন প্রান্ত থেকে আসা বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের স্বাগত বক্তব্য এবং ৩য় পর্বে ম্যাগাজিন ও ক্যালেন্ডার উন্মোচন ও আলোচনার পরিশেষে কেক কাটা হয়।

পরে, উপস্থিত অতিথিবৃন্দের ১৪ জনকে ক্রেষ্ট ও ৩৫টি সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সান নিউজ/ওজি/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা