'উন্নত দেশ গড়তে মাদকমুক্ত সমাজ গঠনের বিকল্প নেই'
সারাদেশ

'উন্নত দেশ গড়তে মাদকমুক্ত সমাজ গঠনের বিকল্প নেই'

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটায় বিজয় দিবস উপলক্ষে শনিবার (২৬ ডিসেম্বর) মাদকবিরোধী লক্ষ টাকার ফুটবল খেলা উদ্বোধনকালে খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দীন (বিপিএম বার) বলেছেন, আইনের পাশাপাশি সামাজিক ও ধমীয় অনুভূতির মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়তে হবে। একজন মাদকসেবী পরিবার ও দেশের জন্য ক্ষতিকর। আগামীর সুন্দর সমাজ গড়তে মাদক নিমূল করার বিকল্প নেই। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেনের পরিবার আয়োজিত উক্ত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে এবং ঢাকাস্থ ব্যাংকার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম মাজহারুল আনোয়ারের পরিচালনায় সাতক্ষীরা-৩ আসনের সাংসদ সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দীন আরও বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল সহ অসংখ্য উন্নয়ন বাস্তবায়িত হচ্ছে। আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে বিশ্বের অন্যতম উন্নত দেশ। আর সে জন্য নতুন প্রজন্মকে এই সুন্দর বাংলাদেশ উপহার দিতে সমাজ থেকে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে হবে।

দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও রাজনৈতিকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খেলাটির মিডিয়া পার্টনার হিসেবে সংযুক্ত ছিল দেবহাটা প্রেসক্লাব। পাশাপাশি খেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিল সখিপুর মিতালী সংঘ ও উদয়ণ সংঘ। উদ্বোধনী ম্যাচে টাইব্রেকারে ৫-৪ গোলে ইশ্বরীপুর ফুটবল একাদশকে হারিয়ে গোপালগঞ্জ ফ্রেন্ডস ক্লাব জয়লাভ করে।

সান নিউজ/এমআই/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

ফের গরম সবজির বাজার

নিজস্ব প্রতিবেদক: পেঁপের কেজি ৮০ টাকা শুনে অনেকটা হতভম্ব হয়ে...

নদীতে গোসলে নেমে প্রাণ হারাল শিশু

জেলা প্রতিনিধি: গাজীপুরে শীতলক্ষ্যা নদীতে গোসলে নেমে মো. ইফা...

বাংলাদেশি জেলেদের ছেড়ে দিল আরাকান আর্মি

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

যে ৬ অঞ্চলে ঝড় বইতে পারে

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা