খেলা

প্রিমিয়ার লিগে খেলবে রিয়াল মাদ্রিদ!

ক্রীড়া ডেস্ক : নানা বিষয় নিয়েই স্প্যানিশ লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবাসের সঙ্গে মত বিরোধ রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের। এসব বিরোধের জেরে হঠাৎ করেই গুঞ্জন উঠেছে, লা লিগা’ই ত্যাগ করতে পারে রিয়াল। স্পেন ছেড়ে তারা খেলতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগে।

বার্সেলোনা ভিত্তিক ক্রীড়া দৈনিক মুন্ডো দেপোর্তিভো শনিবার (১৪ আগস্ট) তাদের কভার শিরোনাম করেছে রিয়াল মাদ্রিদের এই খবর। মুন্ডো’র এই খবর প্রকাশের পরই তোলপাড় শুরু হয়ে যায়, ‘এটা কিভাবে সম্ভব যে, লা লিগা ছেড়ে দিয়ে গিয়ে ইংল্যান্ডে খেলবে স্পেনের জনপ্রিয় দল রিয়াল মাদ্রিদ!’

তবে এই তোলপাড়ের মুখে মুখ খুলেছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। মুন্ডো দেপোর্তিভোর এই সংবাদবে তিনি পুরোপুরি ভূয়া বলে উড়িয়ে দিলেন। জানিয়ে দিলেন, এ ধরনের কোনো চিন্তা নেই তাদের মাথায়। স্প্যানিশ লা লিগাতেই থাকবে রিয়াল মাদ্রিদ।

মুন্ডো দেপোর্তিভো দাবি করছে, লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে বিরোধের কারণে রিয়াল মাদ্রিদ ইউরোপের অন্য কোনো লিগে খেলার সম্ভাবনা খুঁজতে শুরু করেছে। সেই একই রিপোর্টে বলা হয়েছে, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ ইংলিশ প্রিমিয়ার লিগে, ইতালিয়ান সিরি-আ কিংবা জার্মান বুন্দেসলিগায় কিভাবে খেলা যায়, সে বিষয়ে খোঁজ খবর নিয়ে তথ্য সংগ্রহ করতে শুরু করেছেন।

শনিবার সকালেই যখন মুন্ডো দেপোর্তিভোর এই খবর প্রকাশ হয়ে পড়ে এরপরই রিয়াল মাদ্রিদ মুখ খুলেছে। তারা এই সংবাদকে ভুয়া আখ্যা দিয়ে বাতিল করে দিয়েছে।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ লিখেছে, ‘মুন্ডো দেপোর্তিভোয় যে খবর আজ সকালে প্রকাশ হয়েছে এবং সেখানে যে সব তথ্য দেয়া হয়েছে, সে আলোকে রিয়াল মাদ্রিদের ইংলিশ প্রিমিয়ার লিগ কিংবা অন্য কোনো দেশের লিগে খেলার চেষ্টার তথ্য পুরোপুরি মিথ্যা এবং বানোয়াট। এ ধরনের কোনো সম্ভাবনাই নেই। এটা করা হয়েছে মূলত আমাদেরকে বিরক্ত করার জন্যই। কারণ দিনের পর দিন আমাদের ক্লাব উন্নতির শিখরে চলে যাচ্ছে।’

লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবাসও মুন্ডো দেপোর্তিভোর এই রিপোর্টের সঙ্গে পুরোপুরি দ্বিমত পোষণ করেছেন। তিনি একে ভুয়া এবং বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা