জাতীয়

নৌবিহারের আড়ালে অনৈতিক কর্মকাণ্ড, গ্রেফতার ৯৬

নিজস্ব প্রতিবেদক : নৌবিহারের আড়ালে দীর্ঘদিন ধরেই চলছে নানা অনৈতিক কর্মকাণ্ড। বিশেষ করে তরুণ-তরুণীরা লঞ্চের কেবিন ভাড়া নিয়ে অসামাজিক কাজে লিপ্ত হয় বলে অভিযোগ রয়েছে।

এসব অভিযোগের ভিত্তিতে রাজধানীর বুড়িগঙ্গা নদীতে অভিযান চালিয়ে একটি লঞ্চ থেকে অসামাজিক কার্যকলাপ, জুয়া ও মাদক গ্রহণের দায়ে ৯৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় এমভি রয়েল ক্রুজ-২ নামের একটি বিলাসবহুল লঞ্চ জব্দ হয়।

শনিবার বিকালে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে- ঢাকা থেকে চাঁদপুরগামী এম ভি রয়েল ক্রুজ-২ নামের একটি বিলাসবহুল লঞ্চে মাদক, জুয়া ও নারীদের দিয়ে অসামাজিক কার্যকলাপ হবে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের কয়েকজন সদস্য সাধারণ যাত্রী বেশে সদরঘাট থেকে ওই লঞ্চে উঠেন। পরে মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপের বিষয়টি নিশ্চিত হয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের পানগাঁও গোদারাঘাট অভিযান চালিয়ে চাঁদপুরগামী বিলাসবহুল লঞ্চ এমভি রয়েল ক্রুজ-২ আটক করা হয়। এই সময় অসামাজিক কার্যকলাপের দায়ে ৪৯ জন নারী এবং মাদক বিক্রয় ও জুয়া খেলার দায়ে ৪৭ জনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় লঞ্চে তল্লাশি চালিয়ে ১৩০ পিস ইয়াবা, ১০৫ লিটার চোলাই মদ, দুই লিটার বিদেশি মদ, ২০০ গ্রাম গাঁজা, ৮৩২ পিস তাস, ৩০ পিস ছবি, একটি ব্যানার, দুটি জি-লুব্রিকেটিং জেল, দুই বোতল ভিগোসা শরবত, এক বোতল তনু লায়ন ফ্রুট সিরাপ, ৫০ গ্রামের এক বোতল শুভ আজমেরি গোল্ড সিরাপ ও তিন লাখ ৫২ টাকা জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, লঞ্চে অভিযানের পরে মাদক বিক্রির দায়ে সাতজনকে ১৩০পিস ইয়াবা ট্যাবলেট, ১০৫ চোলাই মদ, দুই লিটার বিদেশি মদ, ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার দেখানো হয়। ১০ জনকে জুয়া খেলার দায়ে ৮৩২ পিস তাস, ৩০ পিস ছবি, একটি ব্যানার ও নগদ তিন লাখ ৫২ হাজার টাকাসহ গ্রেপ্তার দেখানো হয়। এছাড়া অসামাজিক কার্যকলাপের দায়ে ৭৯ জন নারী-পুরুষকে দুটি জি-লুব্রিকেটিং জেল, দুই বোতল ভিগোসা শরবত, এক বোতল তনু লায়ন ফ্রুট সিরাপ, এক বোতল শুভ আজমেরী গোল্ড সিরাপসহ গ্রেপ্তার দেখানো হয়।

সান নিউজ/আরআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নিজস্ব প্রতিবেদক: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

ইসরায়েলি হামলায় নিহত হিজবুল্লাহ কমান্ডার

আন্তর্জাতিক ডেস্ক: লেবাননের দক্ষি...

স্বস্তি নেই ফলের বাজারেও

নিজস্ব প্রতিবেদক: ফলের মৌসুমের শুরুতেই বাজার দখল করেছে আম ও...

যুক্তরাজ্য যাচ্ছেন ইসি আলমগীর

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশন (ইসি) প্রবাসীদের এনআইডি দিচ...

বায়ুদূষণে ঢাকা আজ পঞ্চম স্থানে

নিজস্ব প্রতিবেদক: বায়ুদূষণের তালিকায় ঢাকার অবস্থান আজ পঞ্চম...

খাগড়াছড়ি-রাঙামাটিতে সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি: ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি বাতিল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা