ঐশ্বরিয়া রায় বচ্চন
লাইফস্টাইল

ঐশ্বরিয়ার মতো সাজুন

লাইফস্টাইল ডেস্ক: সম্প্রতি লরিয়াল ফ্যাশন উইকে যোগ দিতে প্যারিসে গিয়েছেন ঐশ্বরিয়া। প্যারিসে পৌঁছানোর পরই ঐশ্বরিয়া তার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

শুভ্র পোশাকে প্যারিস ফ্যাশন উইক মাতালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রায় বচ্চন। একেবারেই ন্যাচারাল লুকে তাকে কতটা অসাধারণ দেখাচ্ছে তা নিশ্চয়ই ছবি দেখেই বুঝেছেন! তবে তার সাজ পোশাকে ভিন্ন মাত্রা এনে দিয়েছে গোলাপি ঠোঁট। সাধারণ সাজেও তিনি যেন অসাধারণ।

এবারের লরিয়াল ফ্যাশন উইক ভিন্নভাবে আয়োজন করা হয়েছে। আইফেল টাওয়ারের সামনেই মঞ্চ সাজানো হয়েছে। এই ফ্যাশন উইকে উপস্থিত হন হেলেন মিরেন, ক্যাথরিন ল্যাংফোর্ড, অ্যাম্বার হার্ড, ক্যামিলা ক্যাবলোসহ নামকরা সব নারীবাদীরা।

এই ফ্যাশন উইকে হেঁটেছেন বিশ্বের সব নামকরা মডেলরা। আর এই মঞ্চেই শুভ্রতায় সবাইকে মাতিয়েছেন ঐশ্বরিয়া। তার সাদা পোশাক ও গোলাপি ঠোঁট সবার নজর কেড়েছে। যদিও এয়ারপোর্ট থেকেই সবার নজর ছিলো লরিয়ালের ভারতীয় রাষ্ট্রদূত ঐশ্বর্য রায়য়ের দিকেই।

এই ফ্যাশন শো’তে ঐশ্বরিয়া উপস্থিত হন সাদা গাউনে। কুঁচি দেওয়া দুধ সাদা রঙের গাউন পরেছিলেন তিনি। তবে এই গাউনের কাট একেবারে অন্যরকম। পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে তার মেকআপও ছিল একেবারেই ন্যাচারাল।

চুলে ব্লো ডাই করে হালকা কার্ল করা। চোখে কালো কাজল আর ঠোঁটে গোলাপি লিপস্টিক। এতেই নজর কেড়েছেন ঐশ্বরিয়া। তার এই লুকটি ছিল সাধারণের মধ্যে অসাধারণ। সবাই তার সাজ পোশাকের প্রশংসা করেছেন।

আপনিও যদি চান ঘরে বসে সহজেই ঐশ্বরিয়ার এই লুকটি করতে পারেন। কীভাবে করবেন জেনে নিন কয়েকটি টিপস-

মুখ ভালো করে পরিষ্কার করে হালকা ময়েশ্চারাইজার লাগিয়ে নিন। এবার প্রাইমার ব্যবহার করুন। তারপর মুখের স্পট আছে যেসব স্থানে সেখানে কনসিলার লাগিয়ে নিন। এবার ভালো করে ব্লেন্ড করে মুখে ফাউন্ডেশন লাগান।

কনট্যুরের দিকে বিশেষ নজর দিন। ফাউন্ডেশন গলা পর্যন্ত লাগিয়ে ভালো করে ব্লেন্ড করে নিন। এবার গাল, চিকবোন ও নাকে হাইলাইটার লাগিয়ে নিন। তাহলে মুখের শেপ স্পষ্ট হয় তেমনই দেখতেও সুন্দর লাগে।

একে একে হালকা আইশ্যাডো, কাজল, আইলাইনার ও মাশকারা লাগিয়ে নিন। চাইলে আইল্যাশও ব্যবহার করতে পারেন। সবশেষে ম্যাট ধাঁচের গোলাপি রঙের লিপস্টিক লাগিয়ে নিন। ব্যাস ঐশ্বরিয়ার মতো লুক রেডি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

বিএটি বাংলাদেশের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ব্রিটিশ আমেরিকা...

হাতিয়াতে পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে একটি পুকুরে ১০০ রুপা...

ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২৩-২৪ শিক্ষ...

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যে ছুরিকাঘ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা