সংগৃহীত
বিনোদন

ঐশ্বরিয়ার সংসার ভাঙার গুঞ্জন!

বিনোদন ডেস্ক: বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন ভালোবেসে ঘর বেঁধেছেন। বহুবার বিয়ের পর তাদের সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়েছে। ফের গুঞ্জন উঠে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। শ্বশুরবাড়ি ছেড়ে নাকি বাবার বাড়িতে গিয়ে থাকছেন তিনি। শুধু তাই নয়, সংসার ভাঙার খবরও বাতাসে ভাসছে।

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে পরমব্রত

গত ৪ সপ্তাহ ধরে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের এ বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশিত হলেও টুঁ-শব্দটি করেননি কেউ-ই। ঐশ্বরিয়াও চুপ রয়েছেন। বচ্চন পরিবার ও ঐশ্বরিয়ার নীরবতা সংসার ভাঙনের খবরের আগুনে ঘি হিসেবে কাজ করে। অবশেষে অমিতাভ বচ্চন এই বিষয়ে কিছুটা নীরবতা ভাঙলেন।

কেবিসির মঞ্চে অমিতাভের মুখে ঐশ্বরিয়ার প্রসঙ্গ শোনা যায়। আপাতত কেবিসির হটসিটে বিগ বি-র মুখোমুখি খুদে প্রতিযোগিরা। গুজরাটের কিশোরী প্রতীক্ষা শেঠির সঙ্গে নতুন এপিসোডে গেম খেলার সময় ঐশ্বরিয়ার প্রসঙ্গ ওঠে।

আরও পড়ুন: এবার দেবের নায়িকা ইধিকা

প্রতীক্ষা গুজরাটের ভাপির বাসিন্দা। অমিতাভের সঙ্গে খেলা শুরুর আগে প্রতীক্ষার উদ্দেশে তার বাবা জানান, ‘কুদরে’। এ শব্দ শুনে হতবাক অমিতাভ। প্রতীক্ষা গুজরাটের বাসিন্দা হলেও মাতৃভাষা তুলু। সে ভাষাতেই তার বাবা মেয়েকে উৎসাহিত করেন। এ সময় শব্দটির অর্থ জানতে চায় অমিতাভ। প্রতীক্ষা বলে, তার বাবা সবসময় মেয়েকে ‘কুদরে’ ও ‘কাট্টাই’ বলে সম্বোধন করে। ‘কুদরে’ অর্থ ঘোড়া ও ‘কাট্টাই’ অর্থ গাধা।

শব্দ দুটোর অর্থ জানার পর অমিতাভ বচ্চন জানান, ‘এটা তুলু ভাষার শব্দ তাই তো! অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাকে তুলু ভাষা শেখানোর জন্য। আজ রাতে বাড়ি ফিরে এ দুটো শব্দ বলব। কারণ আমার বহুরানি (পুত্রবধূ) হলো তুলু। ওর উদ্দেশে শব্দ দুটো বলতে পারব না, তবে বলব এ দুটো শব্দ আজ শিখেছি।’

আরও পড়ুন: সুখবর দিলেন রাজ-শুভশ্রী

অমিতাভের বক্তব্য থেকে এটাই পরিষ্কার যে, ঐশ্বরিয়া রায় বচ্চন শ্বশুরবাড়িতেই রয়েছেন ও সংসার ভাঙার খবরটি নিছকই গুঞ্জন। যদিও এ বিষয়ে এখনো পরিষ্কারভাবে বক্তব্য দেয়নি কেউ-ই। তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগের সাপ্তাহিক মিছিল

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ভারতে সড়ক দুর্ঘটনায় ২২ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনায়...

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১৫

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরা...

পরিবেশের ক্ষতি রোধে ব্লক ইট ব্যবহার জরুরি

নিজস্ব প্রতিবেদক: পরিবেশের ক্ষতি...

পবিত্র শবে বরাত আজ

নিজস্ব প্রতিবেদক : পবিত্র শবেবরাত আজ। শাবান মাসের ১৪ তারিখ দ...

বিডিআর বিদ্রোহ ঘটিয়েছিল বিএনপি

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্র...

স্বাস্থ্যখাতে জিরো টলারেন্স নীতি ঘোষণা

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী স...

পঙ্কজ উদাস আর নেই

বিনোদন ডেস্ক: খ্যাতনামা গজল গায়ক...

সজনে ডাল রেসিপি

লাইফস্টাইল ডেস্ক: মুখরোচক বাঙালি...

রংপুরে আলো ছড়াচ্ছে বেসরকারি গ্রন্থাগার 

হারুন উর রশিদ সোহেল, রংপুর: রংপুর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা