তামান্না ভাটিয়া
বিনোদন

ভালো অভিজ্ঞতার অপেক্ষায় আছি

বিনোদন ডেস্ক: বাহুবলি গার্ল খ্যাত ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউডেও একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন: চমকে দিলেন মেহজাবীন!

সম্প্রতি ওটিটিতে মুক্তি দেওয়া হয়েছে তামান্নার ‘লাস্ট স্টোরিজ ২’। তবে দর্শক-সমালোচকদের মন জয় করতে অনেকটাই ব্যর্থ হয়েছে সিনেমাটি।

যদিও বাস্তবের যুগল তামান্না ও বিজয় বর্মাকে একসঙ্গে পর্দায় দেখার কৌতুহল দর্শকদের মাঝে থাকবে বলে শুরু থেকেই আশাবাদী ছিলেন সিনেমাটির সংশ্লিষ্টরা। তবে তাদের সেই প্রত্যাশা মেটাতে না পারলেও দুই ইন্ডাস্ট্রির একাধিক সিনেমায় যুক্ত হচ্ছেন তামান্না।

সম্প্রতি তিনি নির্মাতা নিখিল আডবাণীর ‘বেদা’ শিরোনামের আরও একটি বলি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতে বলিউড অভিনেতা জন আব্রাহামের সুঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন: সুমাইয়া হিমি এখন গ্র্যাজুয়েট

তামান্না ভারতীয় গণমাধ্যমে বলেন, নিখিলের গল্প বলার কৌশল আমার অত্যন্ত পছন্দের। এই ছবির মাধ্যমে জনের সঙ্গেও এই প্রথম কাজ করব। সব মিলিয়ে একটা ভালো অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছি।

তিনি আরও বলেন, ক্যারিয়ারে সব সিনেমাই বক্স অফিস মাত করবে এটা আশা করা বোকামি। উত্থান-পতন থাকবেই। তাছাড়া কোন সিনেমা বা গল্প দর্শকদের ভালো লাগবে তা তো আগে থেকে জানা সম্ভব নয়। তাই একটি সিনেমা দিয়ে সব মূল্যায়ন না করাই ভালো।

জানা গেছে, দীর্ঘ ৫ বছর পর নতুন সিনেমার কাজে হাত দিয়েছেন পরিচালক নিখিল আডবাণী। সিনেমাটিতে আরও একবার পরিচালকের তুরুপের তাস জন। শুধু তাই নয়, চরিত্রের প্রয়োজনে তামান্নাকেও কাস্ট করা হয়েছে বলে জানান নির্মাতা।

নিখিল বলেন, ‘গল্পের প্রয়োজনে তামান্নাকে দরকার ছিল। সেই জায়গা থেকে আমি এই সিনেমা নিয়ে আমার ভাবনা জানাতেই তামান্না রাজি হয়ে যায়। আমাদের ইউনিট ওকে পেয়ে খুব খুশি।’ এরইমধ্যে অ্যাকশন ঘরানার এই সিনেমাটির শুটিং শুরু হয়েছে রাজস্থানে।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুতে তিনি বলিউডের সিনেমায় কাজ করেছেন। অথচ তিনি জনপ্রিয়তা লাভ করেছেন তেলেগু সিনেমা দিয়ে। রূপ-লাবণ্য আর অভিনয়ের অসাধারণ সমন্বয় তিনি। দর্শকদের প্রিয় নায়িকার তালিকায় তামান্না ভাটিয়ার নামটি উল্লেখযোগ্য। বলিউড, তেলেগু ও তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

প্রাথমিক বিদ্যালয় খুলছে কাল

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রোববার (২৮ এপ্রিল)...

আজ ঢাকার বায়ু অস্বাস্থ্যকর

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় আজ ১৬১...

তাপামাত্রা কমার আভাস

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের চলমান ত...

বাসে আগুন দিয়ে মানুষ মারার ঘটনায় আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ২৯ অক্টোবর ২০২৩ এ রাজধানীর ডেমরায় অছিম পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা