বিনোদন

সোহাগ জল এখন পরকীয়া জল!

বিনোদন ডেস্ক: বর্তমানে চর্চার কেন্দ্রে আছে জি বাংলার নতুন সিরিয়াল ‘সোহাগ জল’। ধারাবাহিকটির খল চরিত্র বেণী প্রেমে পড়ে দেবর শুভ্রর।

আরও পড়ুন: উপস্থাপনায় ফিরে যাচ্ছেন নুসরাত ফারিয়া

কমবয়সে স্বামীকে হারিয়েছে সে। ওইদিকে শুভ্র তার স্ত্রী জুঁইকে নিয়ে সুখী। এ নিয়ে ভীষণ রাগ হয় বেণীর। আর তাই নতুন এক ফন্দি এঁটেছে। তার জন্য এই কৌশল করাটা জরুরিও ছিল। কারণ নিজের ভাসুর সাম্যর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিল বেণী। যার ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এমতাবস্থায় সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করে সাম্য। লোকলজ্জার হাত থেকে বাঁচতে বেণী দায় চাপায় শুভ্রর ঘাড়ে। এক ঢিলে দুই পাখি মারার বন্দোবস্ত করে। টানটান চিত্রনাট্য দর্শককে আকৃষ্ট করেছে ঠিকই। সঙ্গে লাফিয়ে বাড়ছে টিআরপিও।

তবে দর্শকদের একাংশ জানাচ্ছেন ধিক্কার। নেটপাড়ায় প্রবল ট্রোলের শিকার হচ্ছেন বেণী চরিত্রে অভিনয় করা সুদীপ্তা ব্যানার্জি। বাঙালি বাড়িতে ‘পরকীয়া’র ঘটনা দেখানো নিয়ে তোলপাড় চলছে। এই পরিস্থিতিতে মুখ খুললেন সোহাগ জলের ‘বেণী’ সুদীপ্তা।

আরও পড়ুন: সিনেমাপ্রেমীদের নীরবতায় আশ্চর্য জয়া

তার কথায়, ‘একটা মেয়ে বিধবা। জীবনে কিছু পায়নি সে। শুভ্রকে খুব ভালোবাসে। তবে সে বদমায়েশ তো বটেই। আর বদমায়েশি করেই পেতে চায় শুভ্রকে। দর্শকের কেমন লাগছে আমি জানি না। তবে খুব রাগ হচ্ছে সেটা আমি বুঝতে পারছি।’

এই ধারাবাহিকের নাম পরিবর্তন করে ‘পরকীয়া জল’ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে নেটপাড়ায়। এই ইস্যু প্রসঙ্গে সুদীপ্তা বলেন, ‘সিরিয়ালে কিন্তু পরকীয়া দেখানো হচ্ছে না। যারা প্রথম থেকে ধারাবাহিকটা দেখছেন, তারা জানেন। পুরোটাই বেণীর চক্রান্ত।’

তার সংযোজন, ‘শুভ্র বউদির প্রতি বিন্দুমাত্র দুর্বল নয়। প্রথম দিন থেকে বেণী শুভ্রকে ভালোবাসে। উল্টো দিক থেকে কোনোদিনই সাড়া আসেনি। শুভ্র তার স্ত্রী জুঁইকে ভালোবাসে।’

আরও পড়ুন: নতুন রূপে দেখা দিয়েছেন প্রভা

সুদীপ্তা আরও বলেন, ‘কেন লোকজন এটাকে পরকীয়া বলছেন আমি জানি না। এটা বেণীর ওয়ান সাইডেড লাভ। এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার নয়। সে নিজেই সিঁদুর পরে নিয়েছে।’

বিষয়টা নিয়ে সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন শুভ্র অর্থাৎ অভিনেতা হানি বাফনা। তিনি বলেন, লেখকের মনে হয়েছে এমন একটা গল্প লিখবেন। তিনি লিখেছেন। তাঁদের কাজ শুধু অভিনয় করা।

সেই সঙ্গে ট্রোলের উদ্দেশে তিনি বলেন, প্রত্যেকটা বাড়িতে বাড়িতে গিয়ে দেখা তো আর তাঁর পক্ষে ম্যাচ নয়। তবে বাঙালি বাড়ি মানেই যে এমনটা হতে পারে না এর কোনো মানে নেই। হতেও পারে আবার নাও পারে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা