বিনোদন

নোরা ফাতেহির অনুষ্ঠান: হুমকি দিয়ে কারাগারে রাজু

সান নিউজ ডেস্ক: ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহির বাংলাদেশের অনুষ্ঠান বানচালের হুমকিদাতা মিরর গ্রুপের কর্ণধার শাহজাহান ভূঁইয়া রাজুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বনানী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক আলমগীর হোসেন।

আরও পড়ুন: মানুষের আয় বেড়েছে

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান ছিদ্দিকীর আদালত এ আদেশ দেন। এদিন আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের তেজগাঁও জোনাল টিমের পুলিশ পরিদর্শক আমেনা খাতুন তার ৫ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামি পক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করে। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, শাহ জাহান ভূঁইয়া রাজু ‘মিরর ম্যাগাজিন’ বাংলাদেশের প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে নিজেকে পরিচয় দেন। বাদী ইসরাত জাহান মারিয়া ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করেন এবং ভারতীয় শিল্পী নোরা ফাতেহিকে আমন্ত্রণ জানান।

আরও পড়ুন: ডেঙ্গুতে আক্রান্ত আরও ৬৮৫

বাংলাদেশে প্রতিষ্ঠিত নারীদের আন্তর্জাতিকভাবে আরও সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে তিনি অভিনেত্রী নোরা ফাতেহিকে আমন্ত্রণ জানান এবং প্রতিষ্ঠিত নারীদের অনুপ্রাণিত করার জন্য এ অনুষ্ঠানের আয়োজন করেন।

শাহাজাহান ভূঁইয়া পূর্বে নোরা ফাতেহিকে আমন্ত্রণ জানিয়ে ব্যর্থ হওয়ায় তিনি লিগ্যাল নোটিশ পাঠান এবং বিভিন্ন ছলচাতুরী ও প্রতারণার আশ্রয় নিয়ে নিজে অনুষ্ঠানের আয়োজক পরিচয়ে টিকিট বিক্রি ও অ্যাওয়ার্ড প্রদানের বাহানাসহ বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে অনুষ্ঠান বানচাল করার চেষ্টা করেন।

আরও পড়ুন: দেশের উচ্চশিক্ষা আউট অব কন্ট্রোল

এরই ধারাবাহিকতায় গত ১৭ অক্টোবর বনানীর অফিসে বসে প্রতারণা করে আসামি লিখিত চুক্তিপত্রে স্বাক্ষর করে নেন এবং বাদীর নিজ নামীয় দুইটি চেক নিয়ে নেন। অনুষ্ঠানটি বানচাল করার জন্য এবং বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার প্রয়াসে আসামি বাদীকে ভয়ভীতি ও হুমকি দেন।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: টানা...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা