জ্যাকুলিন ফার্নান্দেজ
বিনোদন

জ্যাকলিনের জামিনের মেয়াদ বাড়ল

সান নিউজ ডেস্ক: বলিউডের আবেদনময়ী অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ২০০ কোটি রুপির প্রতারণা মামলা যেন গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: সর্বকালের সেরা ১০ সিনেমা

প্রতারণার মামলায় তার আগাম জামিনের মেয়াদ ১০ নভেম্বর পর্যন্ত বেড়েছে। ক্যারিয়ারেও কিছুটা ভাটা পড়েছে এ অভিনেত্রীর। তবে সাময়িক স্বস্তি মিলেছে তার।

শনিবার (২২ অক্টোবর) পাতিয়ালা হাউজ কোর্ট তার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন মঞ্জুর করেন। ফলে আদালতে এ মামলার পরবর্তী শুনানি হবে ১০ নভেম্বর।

পাশাপাশি এদিন আদালত ইডিকে নির্দেশ দিয়েছেন- এ সংক্রান্ত মামলার অভিযোগপত্র ও অন্য সব জরুরি তথ্য যেন অভিযুক্তদের আইনজীবীদের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: ডেঙ্গু জ্বরে আক্রান্ত ভাইজান

এদিন অভিনেত্রীর জামিনের আবেদনের ওপর শুনানির কথা ছিল আদালতের। আইনজীবী প্রশান্ত পাতিলের সঙ্গে আদালতে যান জ্যাকলিন। তার জামিন আবেদন নিয়ে ইডির জবাব জানতে চেয়েছে আদালত। একইসঙ্গে আগাম জামিন মঞ্জুর করেন বিচারক।

ইডি সূত্রের দাবি, তদন্তে স্পষ্ট বোঝা গেছে জ্যাকলিন জানতেন সুকেশ একজন দুর্নীতিবাজ। জেনে বুঝেই এ দুর্নীতিবাজের টাকায় যথেষ্ট সুযোগ-সুবিধা ভোগ করেছেন তিনি। সুকেশের কাছ থেকে অনেকবার বহুমূল্য ‘উপহার’ পেয়েছেন অভিনেত্রী। ইডির জেরায় তা স্বীকারও করেছেন জ্যাকলিন।

আরও পড়ুন: ধারাবাহিকে চাঁদনী

জ্যাকলিনকে এ মামলায় বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করেছেন ইডি গোয়েন্দারা। তার দেশ ছেড়ে বেরোনোর ওপরেও রয়েছে আদালতের নিষেধাজ্ঞা।

ইডির বরাতে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সুকেশের কাছ থেকে যেসব উপহার পেয়েছেন জ্যাকলিন সব মিলিয়ে তার মূল্য ১০ কোটি রুপির কম নয়। এর মধ্যে দামি গাড়ি যেমন রয়েছে, আরও রয়েছে ৫২ লাখ রুপির ঘোড়া, ৯ লাখের পারশিয়ান বিড়াল।

উপহারের তালিকায় রয়েছে গুচি, শ্যানেলের একাধিক ডিজাইনের ব্যাগ, গুচির জিমওয়্যার, লুই ভিতোঁর জুতা, হিরের দুই জোড়া কানের দুল, মূল্যবান পাথর বসানো ব্রেসলেট।

জ্যাকলিন ইডিকে জানান, উপহার পাওয়া মিনি কুপার গাড়িটি তিনি ফেরত দিয়ে দিয়েছিলেন সুকেশকে। সব মিলিয়ে এখন পর্যন্ত জ্যাকলিনের ৭ কোটি টাকার ওপরে সম্পত্তি বাজেয়াপ্ত করে রেখেছে ইডি।

আরও পড়ুন: এবার মহেশ বাবুর সঙ্গে দীপিকা!

প্রসঙ্গত, জ্যাকলিন ফার্নান্দেজ শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী। তিনি ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন।

২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদিন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ফার্নান্দেজের প্রথম সফল চলচ্চিত্র হল মনস্তাত্ত্বিক থ্রিলার মার্ডার ২ (২০১১)। পরবর্তীতে তিনি কমেডিধর্মী হাউজফুল ২ (২০১২) এবং অ্যাকশনধর্মী রেস ২ (২০১৩) ছবিতে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি কিক ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন, যা বলিউডে সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রের একটি। ফার্নান্দেজ ব্রাদার্স চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য প্রশংসা লাভ করেন। ২০১৬ সালে তার অভিনীত সফল চলচ্চিত্রগুলো হল কমেডিধর্মী হাউজফুল ৩, অ্যাকশনধর্মী ডিশুম, ও সুপারহিরো থ্রিলার আ ফ্লাইং জাট।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

শরীয়তপুরে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভে...

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

চলমান যুদ্ধ পরিস্থিতি নজর রাখার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যপ্রাচ্যে সৃষ্...

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় হঠাৎ বৃষ্টি জনজীবন...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ ‍বৃহস্পতিবার (১৮ এপ্রি...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট 

নিজস্ব প্রতিবেদক: আজ দিবাগত রাতে কুয়াকাটায় স্থাপিত দেশের দ্ব...

৭১ বছর পর দেখা যাবে বিরল ধূমকেতু 

নিজস্ব প্রতিবেদক: আগামী ২১ এপ্রিল বহুল কাঙ্ক্ষিত ধূমকেতু 12P...

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় হঠাৎ বৃষ্টি জনজীবন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা