বিনোদন

বলিউডে শিখর ধাওয়ান

সান নিউজ ডেস্ক: গত বছর নানা দুঃস্বপ্নের মধ্য দিয়ে যেতে যেতে হয়েছে ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানকে। রূপকথার গল্পকে হার মানিয়ে যাকে স্ত্রীর আসন দিয়েছিলেন, সেই আয়েশার সাথে হয় বিবাহবিচ্ছেদ।

আরও পড়ুন: গাইবান্ধায় চার প্রার্থীর ভোট বর্জন

সুনীল গাভাস্কার, কপিল দেব থেকে শুরু করে সন্দীপ পাতিল কিংবা অজয় জাদেজা। পরবর্তী সময় বিনোদ কাম্বলি থেকে যুবরাজ সিং— বলিউডের রূপালি পর্দায় পা রাখা ভারতীয় ক্রিকেটারদের সংখ্যা কম নয়। তৈরি হয়েছে ভারতীয় ক্রিকেটাদের বায়োপিকও। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান।

এর কিছু দিন পর জানতে পারেন, ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ছাড়াই খেলতে যাবে। এতসব ঝড়ঝাপ্টা সামলে ধাওয়ান আবারও ফিরেছেন স্বমহিমায়। টি-টোয়েন্টি দলে না ফিরলেও ওয়ানডে দলকে মাঝেমাঝে নেতৃত্বও দিচ্ছেন।
এরই মাঝে শিখর ধাওয়ান আলোচনায় অভিনয়জগতে নাম লেখানোর কারণে। এতদিন ইনস্টাগ্রাম আর টিকটকে সিনেমার নানা ডায়লগ কপি করে কিংবা পুস্পার মত অঙ্গভঙ্গি করে খবরের শিরোনাম হয়েছেন ধাওয়ান। তবে এবার সত্যিই তাকে দেখা যাবে রূপালি পর্দায়। ক্রিকেট মাঠে গাব্বার সিং খ্যাত ধাওয়ান বেশ বড়সড় ও গুরুত্বপূর্ণ একটি চরিত্র দিয়েই অভিষেক ঘটাচ্ছেন বলিউডে।

চলতি বছরের ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার ‘ডাবল এক্সএল’। সেই সিনেমায় ভারতীয় অভিনেত্রী হুমা কুরেশি ও সোনাক্ষী সিনহার সঙ্গে একফ্রেমে দেখা যাবে টিম ইন্ডিয়ার এ ওপেনারকে। সিনেমার অন্যতম নায়িকা হুমা ইনস্টাগ্রামে তার সঙ্গে ‘গব্বর’-এর একটি ছবি পোস্ট করেছেন। যা মুহূর্তেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল।

বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন শিখর। তার নেতৃত্বেই প্রোটিয়াদের বিরুদ্ধে সাত উইকেটে জয় পেয়েছে ভারত। এদিকে তার বলিউড যাত্রার খবর প্রকাশ্যে এনেছেন শিখরেরই নায়িকা হুমা কুরেশি। নিজের সঙ্গে শিখরের দু’টি ছবি পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন: সুচির আরও ৩ বছর জেল

‘ডাবল এক্সএল’ ছবিতে আরও রয়েছেন জাহির ইকবাল। ছবিতে সোনাক্ষী ফ্যাশন ডিজাইনার। আর হুমা স্পোর্টস প্রোগ্রামের প্রেজেন্টার। মনে করা হচ্ছে— সেই সুবাদেই অভিনেত্রীর শিখরের সঙ্গ সাক্ষাতের দৃশ্য দেখানো হবে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

গরমে অসুস্থ হয়ে দিনমজুরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মতিঝিল...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

রাজশাহীতে সড়ক দুর্ঘটনা, নিহত ২

জেলা প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলার হেমন্তের মোড়ে আত্মীয...

সাজেকে হতাহতদের ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা 

জেলা প্রতিনিধি: রাঙ্গামাটির সাজেকের সড়ক দুর্ঘটনায় ক্ষতিপূরণ...

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা