ছবি: সংগৃহীত
বিনোদন

পাকিস্তান শোবিজের কারো কোনো বিকল্প নেই

সান নিউজ ডেস্ক: বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী নেহা কাক্কর বলেছেন, শুধু আতিফ আসলাম নয়, পাকিস্তানের অভিনেতা, অভিনেত্রী ও গায়কদের কোনো বিকল্প নেই। ডন’র এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

আরও পড়ুন: মানুষ চলচ্চিত্রে বিনিয়োগ করতে চায় না

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত আইফা আওয়্যার্ডে অংশগ্রহণ করে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে পাকিস্তানি অভিনেতাদের সম্পর্কে এই মন্তব্য করেছেন নেহা কক্কর।

নেহা তার সংগীত জীবনের শুরুর দিকে ভারত ও পাকিস্তানের পুরাতন গানগুলোর রিমেক গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন।

নেহা অসংখ্য ভারতীয় পুরাতন গানকে নতুন আঙ্গিকে গাওয়ার সাথে সাথে পাকিস্তানি গানকেও জনপ্রিয় করে তুলেছেন শ্রোতার কাছে। রাহাত ফাতেহ আলী, আতিফ আসলামসহ পাকিস্তানের অনেক গায়কের গানের রিমেক গেয়েছেন নেহা। পাকিস্তানের গায়কদের সাথে ইউরোপ, আমেরিকা মধ্যপ্রাচ্য ও পৃথিবীর বিভিন্ন দেশে পারফম্যান্স করেছেন তিনি। অতীতে নেহা আতিফের সাথে পারফম্যান্স করেছেন।

আইফা আওয়্যার্ডের ভাইরাল সংক্ষিপ্ত একটি ভিডিওতে দেখা গেছে নেহা আতিফসহ পাকিস্তানের অন্য অভিনেতাদের সম্পর্কে প্রশংসা করছেন।

ভিডিওতে এক প্রশ্নের উত্তরে নেহাকে বলতে শোনা যায় শুধু আতিফ আসলাম নয় পাকিস্তানের শোাবিজ জগতের সবার সাথে পারফম্যান্স করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি।

আরও পড়ুন: অঝোরে কাঁদলেন রাখি

তিনি আরও বলেন, পাকিস্তানে যেই প্রতিভা আছে তার সাথে কোনো প্রতিযোগিতা করা সম্ভব নয়। তাকে আরও বলতে শোনা যায়, তিানি পাকিস্তানি সংগীতের একজন ভক্ত শ্রোতা।

নেহা বলেন, পাকিস্তানে তার অনেক শ্রোতা ও ভক্ত আছে, তবে তিনি নিজেই পাকিস্তানি সংগীতের অনেক বড় ভক্ত। তিনি পাকিস্তানি ভক্তদের প্রতি অনেক কৃতজ্ঞ।

প্রসঙ্গত, নেহা কাক্কর ২০০৬ সালে তিনি আপাতবাস্তব টেলিভিশন অনুষ্ঠান ইন্ডিয়ান আইডল-এর দ্বিতীয় মৌসুমে প্রতিদ্বন্দ্বিতা করেন। কিন্তু দুর্ভাগ্যক্রমে তিনি শেষ আটে পৌঁছানোর আগেই ছিটকে যান। এছাড়া তিনি ২০১৪ সালে সনি টিভির ‘কমেডি সার্কাস কে টানসেন’ -এ অংশগ্রহণ করেন।

বর্তমানে, তিনি জী টেলিভিশনের সা রে গা মা পা লিল চ্যাম্পস শো-এর বিচারকের দায়িত্ব পালন করছেন। ২০০৮ সালে, তিনি তার প্রথম অ্যালবাম নেহা-দ্য রক স্টার প্রকাশ করেন, যার সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স।

তার অন্য কাজসমূহের মধ্যে রয়েছে - ইয়ারিয়া চলচ্চিত্রের ‘সানি সানি’, দ্য শৌকিন্স চলচ্চিত্রের ‘মানালি ট্রান্স’, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে ‘আও রাজা’, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের ‘ধাতিং নাচ’, কুইন চলচ্চিত্রের ‘লন্ডন তুমাকদা’, সত্যমেব জয়তে চলচ্চিত্রের ‘দিলবার’, মেইয়াং চ্যাংয়ের সাথে ‘হাঞ্জু’ (অ্যালবাম) এবং গিপ্পি গ্রেওয়ালের সাথে ‘প্যাট লাইংগে’ (অ্যালবাম)।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা