বিনোদন

ইলিয়াসকে ডিভোর্স দেবেন না সুবাহ

বিনোদন ডেস্ক: সময়ের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ তার সংগীতশিল্পী স্বামী ইলিয়াস হোসাইনের বিচার চাইলেও নিজে তাকে ডিভোর্স দেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। তবে তিনি ইলিয়াসের কাছ থেকে মুক্তি চাইছেন।

সুবাহ বলেন, ‘ইলিয়াসের কাছ থেকে মুক্তি চাচ্ছি। ইলিয়াস আমার সঙ্গে অন্যায় করেছেন। আমি তার শাস্তি চাই, ওর বিচারের অপেক্ষায় আছি।’

এর আগে ভালোবেসে বিয়ে করলেও এক সপ্তাহ না পেরোতে সম্প্রতি যৌতুকের জন্য মারধর, ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে দুটি মামলা করেছেন সুবাহ।

যৌতুকের মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বছরের সেপ্টেম্বরে সুবাহর সঙ্গে ইলিয়াসের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। গত ১ ডিসেম্বর তারা বিয়ে করেন। বিয়ের সময় সুবাহর পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা অনুযায়ী ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্র্যান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ দেওয়া হয়। এতেও ইলিয়াস সন্তুষ্ট হননি। এরমধ্যে সুবাহ জানতে পারেন ইলিয়াস আগেও একাধিক বিয়ে করেছেন। আরও কয়েকজন নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্কও রয়েছে।

এজাহারে আরও বলা হয়, সুবাহর কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন ইলিয়াস। ৯ ডিসেম্বর ইউটিউব চ্যানেল কেনার জন্য সুবাহর মায়ের কাছে আরও ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন ইলিয়াস। তাকে আড়াই লাখ টাকা দেয় সুবাহর পরিবার। পরে গত ২৭ ডিসেম্বর দুপুরে ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য ৮০ লাখ টাকার জন্য চাপ দেন তিনি।

এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জেরে ওইদিন রাত ৮টার দিকে সুবাহকে শারীরিক নির্যাতন করেন ইলিয়াস। পরদিন আবারও ৮০ লাখ টাকা যৌতুক দাবি করেন তিনি। টাকা দিতে অস্বীকৃতি জানালে সুবাহকে কয়েক দফায় শারীরিক নির্যাতন করেন ইলিয়াস। এতে জখন হন সুবাহ। এরপর সুবাহকে ব্যথার ওষুধের নামে ঘুমের বা অন্য কোনো ওষুধ খাওয়ান ইলিয়াস। একটু পর সুবাহ অজ্ঞান হয়ে যান। এ সুযোগে ইলিয়াস আলমারিতে থাকা ২০ লাখ টাকার স্বর্ণের অলংকার এবং নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যান।

সুবাহর করা যৌতুকের মামলার তদারকি করছেন উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশনের সহকারী কমিশনার (এসি) গোর্কি চৌধুরী। তিনি বলেন, ‘ইলিয়াসের বিরুদ্ধে অভিনেত্রী সুবাহর করা যৌতুকের জন্য মারধরের মামলাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে। তদন্তের পর এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

অন্যদিকে, যৌতুকের জন্য মারধরের অভিযোগে মামলা করার এক সপ্তাহ পর গত ১১ জানুয়ারি রাতে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে গায়ক ইলিয়াস হোসাইনসহ দু’জনের বিরুদ্ধে মামলা করেন সুবাহ। মামলার অন্য আসামি হলেন কারিন নাজ। তিনি গায়ক ইলিয়াস হোসাইনের ‘কথিত স্ত্রী ও মডেল’ বলে মামলায় উল্লেখ করা হয়।

ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনের মামলার এজাহারে বলা হয়, আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন দুই আসামি। হোয়াটসঅ্যাপে বিভিন্ন স্ক্রিনশট পাঠিয়ে সামাজিক মর্যাদাহানি করতে ভীতি প্রদর্শনসহ ডিজিটাল মাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করেন ইলিয়াস ও কারিন নাজ।

সুবাহর ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে করা মামলাটি তদন্ত করছেন বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াসিন হোসেন। তিনিও ‘মামলাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে’ জানিয়ে বলেন, ‘তদন্তে অভিযোগের সত্যতা পেলে আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে, অভিযোগ-মামলা নিয়ে আলোচনার মধ্যে এ মাসের প্রথম সপ্তাহে দুবাই চলে গেছেন ইলিয়াস। সেখানে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পোস্ট দিতেও দেখা গেছে তাকে। তিনি মাস খানেক দুবাইতে অবস্থান করবেন বলে তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ফাল্গুনী মুখোপাধ্যায়’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ব্রহ্মপুত্র নদীতে ডুবে নিহত ১

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

ব্যাংকের ভল্ট থেকে টাকা উধাও, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শ...

ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: গাজীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বা...

হুমায়ুন আজাদ'র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা