বিনোদন

সুবাহর স্বামীর বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলার হুমকি

বিনোদন ডেস্ক: দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই বিতর্কিত ক্রিকেটার নাসির হোসাইনের সাবেক প্রেমিকা সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করায় গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন মডেল কারিন নাজ।

জানা গেছে, মডেল কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেলেও হয়েছেন তিনি। কারিনকে বিয়ের পূর্বে ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিক্যাল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিনের সাথে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস।

মডেল কারিন বলেন, ‘ইলিয়াসের সঙ্গে আমার এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়েও কোনো আলাপ হয়নি। ইলিয়াসের বিয়ের বিষয়ে আমি কিছুই জানি না। বিয়ের খবরটি শুনে আমি বিস্মিত হয়েছি। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এতো সহজেই এটা মেনে নেবো না। আমি আইনী প্রক্রিয়ায় ইলিয়াসের বিরুদ্ধে পদক্ষেপ নেবো।’

প্রসঙ্গত, গত ১ ডিসেম্বর অনেকটা গোপনেই নবাগত চিত্র নায়িকা সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেন ইলিয়াস। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই ইলিয়াস গণমাধ্যমকে বলেন, গত ১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়েছে। তার আগে আমাদের প্রেমের সম্পর্ক ছিল। আমাদের প্রেমের পরিণতি দেওয়ার জন্য বিয়ে করেছি।

জানা গেছে, ‌‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা পেয়েছেন ইলিয়াস। অন্যদিকে সুবাহ ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমার কাজ শুরু করেন। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেন সুবাহ। যদিও এখন পর্যন্ত তার কোনো ছবিই মুক্তি পায়নি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

হজযাত্রীর টাকা নিয়ে এজেন্সি মালিক উধাও

নিজস্ব প্রতিবেদক: হজ ফ্লাইট শুরু হয়েছে। ইতোমধ্যে প্রায় ২৪...

আগুনে পুড়ল ১০ দোকান 

জেলা প্রতিনিধি: গাইবান্ধা শহরের ক...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৪

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন...

প্লাস্টিক কারখানায় আগুন

জেলা প্রতিবেদক: গাজীপুর জেলার টঙ্...

অর্থনীতি সমিতির সম্মেলন আজ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ অর্থনীত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা