প্রতীকী ছবি
অপরাধ

আপত্তিকর অবস্থায় আটক শিক্ষক-ছাত্রী 

সান নিউজ ডেস্ক: ঠাকুরগাঁও সদর উপজেলায় আপত্তিকর অবস্থায় শিক্ষক ও ছাত্রীকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের হেফাজতে দিয়েছে গ্রামবাসী। গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। তবে স্থানীয়দের অভিযোগ ঘটনাটি রহস্যজনক।

আরও পড়ুন: দেশে আরও ৪ জনের প্রাণহানি

অভিযুক্ত শিক্ষক ভেলাজান আনছারিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী আরবি অধ্যাপক। তার নাম নজরুল ইসলাম (৫২)। আর মেয়েটি ওই প্রতিষ্ঠানের দাখিল শ্রেণিতে অধ্যয়নরত। নজরুল ইসলাম তারই ছাত্রীর বাড়িতে আপত্তিকর অবস্থায় আটক হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই ছাত্রী পার্শ্ববর্তী এলাকার জনৈক ব্যক্তির পালিত কন্যার (১৫) সাথে দীর্ঘদিন যাবত তার মন দেওয়া চলছিল।

ঘটনার বিবরণে জানা যায়, ওই ছাত্রীর সাথে তারই শিক্ষক আরবি অধ্যাপক নজরুল ইসলামের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের সম্পর্কের কথা প্রতিবেশীদের মুখে মুখে মুখে শোনা যায়। আর গ্রামের প্রতিটি মানুষের কাছে ব্যাপারটা ছিল ওপেন সিক্রেট। ঘটনার রাত এগারোটার দিকে মেয়েটিকে কাঁড়িঘরে নিয়ে অন্তরঙ্গ সময় কাটানোর সময় মেয়েটির সাবেক প্রেমিক শাহিন তাদেরকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় মেয়েটিকে আটকানোর জন্য তার পরনের কাপড় ধরলে, তা ছিঁড়ে যায় এবং মেয়েটি টিউবওয়েল পাড়ে আশ্রয় নেয়।

আরও পড়ুন: প্রাণহানির তালিকায় শীর্ষে রাশিয়া

মেয়ের বড়ভাই আফজাল হোসেন বলেন, রাত সাড়ে এগারোটার দিকে আমার বোনের চিৎকার শুনে ঘুম থেকে জেগে ওঠে দেখি আমার বোনের কাপড় ছেঁড়া অবস্থায় টিউবওয়েল পাড়ে। আর মাস্টারের সাথে শাহিন ধস্তাধস্তি করছে। তখন পুলিশকে খবর দেই।

এদিকে, ওই ছাত্রী বলেন, আমি রাতে বাথ রুমে গেলে আমার শিক্ষক এবং শাহিন উভয়ে মিলে আমাকে জোরপূর্বক মুখ চেপে তুলে নিয়ে যাচ্ছিল। আমি জোর করে সেখান থেকে পালিয়ে আসি। এতে আমার পরনের কাপড় ছিঁড়ে যায়। আমি এর বিচার চাই।

আরও পড়ুন: মধ্যরাতে ইডেনে কলেজে উত্তেজনা

অন্যদিকে, অভিযুক্ত শিক্ষকের সাথে কথা বললে তিনি সবকিছু অভিযোগ অস্বীকার করেন।

একই এলাকার বাসিন্দা আব্দুস সোবহান (অবঃ বিডিআর) বলেন, ঘটনা খুবই রহস্যজনক। তবে একজন শিক্ষকের দ্বারা এ ধরনের কাজ করা খুবই লজ্জাকর।

আরও পড়ুন: উপকূলে নৌকাডুবি, নিহত ৯৪

চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক বলেন, খবর পেয়ে রাত সাড়ে বারোটার দিকে ঘটনাস্থলে দেখি নজরুল মাস্টারকে জনগণ মারপিট করছে। জনগণের রোষানল থেকে তাকে উদ্ধার করে বোর্ড অফিসে নিয়ে আসি। পরে শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত তিনটার দিকে আটককৃতদের জামিন দেই। মেয়ের পরিবারকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: জনগণের ভোটেই ক্ষমতায় আ’লীগ

এদিকে, ভেলাজান আনছারিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল বলেন, দু-একদিনের মধ্যে পরিচালনা পর্ষদের সভা ডেকে উক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন মুঠো ফোনে বলেন, এ ঘটনার ব্যাপারে আমি কিছুই জানি না, এটা আমার নলেজে নাই, খাতা দেখে বলতে পারবো মামলা হয়েছে কি-না।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে তাপপ্রবাহের কারণে আজ ঢাকা, চুয়াডা...

সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : থাইল্যান্ড সফর শেষে আজ দেশে ফিরবেন প্রধান...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৯ এপ্রিল) বেশ কি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা