সারাদেশ

হাতি নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের শোভাযাত্রা!

পাবনা প্রতিনিধি: কয়েক ঘণ্টা পরই পর্দা উঠছে কাতারে ফিফা বিশ্বকাপ-২০২২ এর ফাইনালের। কাঙ্ক্ষিত ফাইনাল ঘিরে নিজ দলের সমর্থকদের মাঝে উন্মাদনাও বেড়েছে। আর্জেন্টিনার সমর্থকদের উন্মাদনা আরও বেশি। তাই ফাইনাল উপলক্ষে পাবনা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছেন পাবনার আর্জেন্টাইন সমর্থকরা। দলকে শুভকামনা জানিয়ে আনন্দ শোভাযাত্রায় মোটরসাইকেল, প্রাইভেটকার ও হাতি নিয়ে অংশগ্রহণ করেন ভক্তরা।

আরও পড়ুন: ১ ফেব্রুয়ারি, ৫ আসনে উপ-নির্বাচন

রোববার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ ক্যাম্পাস থেকে এ বর্ণিল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কলেজের প্রধান গেট হয়ে, বড় ব্রিজ, আব্দুল হামিদ রোড ঘুরে আবারও এডওয়ার্ড কলেজের ক্যাম্পাসে এসে শেষ হয়।

শোভাযাত্রা প্রিয় দল ও খেলোয়াড়ের জার্সি পরে উল্লাস প্রকাশ করেন সমর্থকরা। মোটরসাইকেল, প্রাইভেটকার, ইজিবাইক নিয়ে বড় বড় পতাকা হাতে শোভাযাত্রায় পাবনার আর্জেন্টাইন কয়েক শতাধিক সমর্থক অংশ নেন। শোভাযাত্রায় বড় আকর্ষণ ছিল হাতি। হাতিকে আর্জেন্টিনার আকাশি-সাদা রঙে সাজিয়ে শোভাযাত্রায় অংশ নেয়া হয়।

শোভাযাত্রা চলাকালে নেচে-গেয়ে বাঁশি ও ভুভুজেলা বাজিয়ে চারপাশে উন্মাদনা ছড়িয়ে দেন। আর্জেন্টিনা, আর্জেন্টিনা, খালি মেসি, খালি মেসি- ইত্যাদি স্লোগানে মুখর করে তোলে গোটা শহর। এসময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতাও হাত নেড়ে আর্জেন্টিনা দলের সমর্থকদের শুভেচ্ছা জানান।

এইসব সমর্থকদের আশা এবারের বিশ্বকাপ প্রিয় দল আর্জেন্টিনার ঘরেই যাবে। প্রিয় খেলোয়াড় মেসির হাতেই শোভা পাবে বিশ্বকাপের ট্রফি।

পাবনার লাইব্রেরি বাজার থেকে আসা আর্জেন্টিনার সমর্থক হাকিম মোর্শেদ বলেন, ‘এই বিশ্বকাপই মেসির শেষ বিশ্বকাপ। তাই আমরা চাই- এবারের কাপ অবশ্যই মেসির হাতেই উঠুক। আর আর্জেন্টিনাও এবার ভালো খেলছে।’

আরও পড়ুন: ষড়যন্ত্র করলে তার প্রতিবাদও করতে জানি

সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থী ও শোভাযাত্রার অন্যতম আয়োজক রাফিউল ইসলাম বলেন, ‘২০১৪ সালে ফাইনালে উঠেছিলাম, গতবারও ভালো খেলে বাদ পড়েছে। আর এবার ফাইনালে। এতে আমরা আনন্দিত। মেসির শেষ বিশ্বকাপ নিয়ে আমরা অনেক আশাবাদী। তাই ফাইনাল ঘিরে আমরা আমাদের ফ্যান এবং সমর্থকদের উজ্জীবিত করতে এ শোভাযাত্রার আয়োজন করেছি। ফাইনালে জিতে মেসিবাহিনী শিরোপা নেবে ইনশাআল্লাহ।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

গাজায় গণহত্যা বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে সমাবেশ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: গাজায় গণহত্য...

ভিসা প্রক্রিয়া সহজ করার আশ্বাস ভারতের

নিজস্ব প্রতিবেদক: গত বছর ১৬ লাখ ব...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

ঢাকায় বিএনপির সমাবেশ কাল, মানতে হবে শর্ত

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপ...

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: ৪৬তম বিসিএসের প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা