সারাদেশ
গোবিন্দগঞ্জ মটরশ্রমিক ইউনিয়ন নির্বাচন

সভাপতি নাঈম, সাধারণ সম্পাদক শাহিন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা: গাইবান্ধা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি নং ৪১৫) বহুল কাঙ্ক্ষিত ত্রি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর ও শান্তিপূর্ন পরিবেশে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) গোবিন্দগঞ্জ সরকারি কলেজ কেন্দ্রে ১৫টি পদের বিপরীতে ভোটার ছিল ২৯৬০জন। এর মধ্যে ২৫২৫জন ভোটাধিকার প্রয়োগ করেন। সংগঠনটির সভাপতি পদে আবু নাঈম (বাঘ-১২৮৮) সাধারণ সম্পাদক পদে আব্দুল মালেক শাহিন (বাস-১২৮১) ও সাংগঠনিক সম্পাদক পদে ইকবাল হোসেন (হাতি-১০৮১) নির্বাচিত হন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজয়বরনকারী অপর প্রার্থীরা হলেন ওয়াহেদুল ইসলাম (ছাতা-৭৬১) ও ছামছুল হক (টেম্পু-৪৪৮) সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন আব্দুল্যা আল লাবিব (বটগাছ-১২০৪)। সাংগঠনিক সম্পাদক প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন রেজাউল করিম (দেয়ালঘড়ি-৮০৫) ও রেজাউল করিম (টেলিভিশন-৫৮২)এ পদে বিজয়ী প্রার্থী ইকবাল হোসেনের (হাতি-১০২১ও নষ্ট ভোট ১১৭)।

অন্যান্য পদের বিজয়ী প্রার্থীরা হলেন সহ সাধারণ সম্পাদক পদে সাদেকুল ইসলাম সাদেক (স্টিয়ারিং) দপ্তর সম্পাদক আজমল হোসেন (কাপপিরিচ-১৫৮৫), কার্যকরি সদস্য পদে প্রথম বাবু মিয়া (স্লাইরেঞ্জ-১৩৭২), দ্বিতীয় আব্দুল কাফি (মাছ-৯২১), তৃতীয় ওয়াসিম প্রধান (মই-৭২০) নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দিরা হলেন মমতাজ শেখ (কলস ৬৮৭) আব্দুর রাজ্জাক (ব্রাশ-৬১৮) বুলু মিয়া (ডাব-৫৫২) ও দেলোয়ার হোসেন (গরুরগাড়ি-২৯৮)।

অপরদিকে কার্যকরি সভাপতি পদে বিশ্বজিৎ কুমার মোহন্ত (গামছা), সহ-সভাপতি পদে লাবু মিয়া (প্লাস) ও হারুনুর রশিদ (ফুটবল), সড়ক সম্পাদক পদে ছয়ফুল ইসলাম (ঘোড়া) ক্যাশিয়ার পদে ছয়ফুল ইসলাম (ঘোড়া) ক্যাশিয়ার পদে ফারুক মন্ডল (গাভি) নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, বিগত (১৩ আগষ্ট) শনিবার উপজেলা কনফারেন্স রুমে তফসিল ঘোষণা করা হয়৷ প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আরিফ হোসেন এ তফসিল ঘোষণা করেন৷

বিগত ১৪ জুলাই ২০১৮ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই মোতাবেক ২০২১ সালে ওই কমিটির মেয়াদ শেষ হয়৷ করোনাকালিন সময় ভোট গ্রহন সম্ভব না হওয়া সেই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি দীর্ঘ আটমাস দায়িত্ব পালন শেষে নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটি শেষে বাংলাবান্ধা স্থলবন্দর চালু

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

খাগড়াছড়িতে ৪১ প্রার্থীর মনোনয়ন দাখিল

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

দীর্ঘতম আলপনায় বিশ্বরেকর্ড গড়ার উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক: এশিয়াটিক এক্সপে...

খাগড়াছড়িতে নানা আয়োজনে নববর্ষ উদযাপন

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

শিবগঞ্জে তেলের গোডাউনে আগুন

জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি তেলে...

বজ্রপাতে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি : ঝালকাঠিতে বজ্রপাতে সিহাব জমাদ্দার (১৫) নামে...

মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ...

বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বিদ্যুৎস্পৃষ...

কেএনএফের আরও ৯ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি : বান্দরবানের রুমায় দুর্গম পাহাড়ি এলাকা থেকে...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের 

জেলা প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে পৃথক বজ্রপাতে ২ জনের মৃত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা