সারাদেশ

সেই অজ্ঞাত নারীর মৃত্যু রহস্য উদঘাটন

শওকত জামান, জামালপুর: জামালপুরের মেলান্দহের চাঞ্চল্যকর অজ্ঞাত নারীর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও পরিচয় সনাক্ত করেছে পিবিআই জামালপুর। এ হত্যাকাণ্ডের ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত জাহিদ হাসান (২২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) জামালপুর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার এম.এম. সালাহ উদ্দীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টায় ইসলামপুর উপজেলার নাপিতেরচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অজ্ঞাত পরিচয়ে নারী লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বত্রিশহাজারি গ্রামের জাকির হোসেনের মেয়ে মৌসুমী আক্তার নার্গিস (২০)। গ্রেফতারকৃত আসামি জেলার ইসলামপুর উপজেলার নাপিতেরচর গ্রামের নিধানু শেখের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মামলার মূল রহস্য উদঘাটনে তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের সাথে জড়িত জাহিদ হাসানকে ইসলামপুর উপজেলার নাপিতেরচর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানতে পারেন—ভিকটিম মৌসুমী আক্তার নার্গিসের (২০) সাথে সাত মাস পূর্বে গাজিপুরের টঙ্গী থানার চেরাগ আলী দত্তপাড়ায় এলাকায় পরিচয় হয় এবং পরিচয়ের সূত্র ধরে তাদের বিয়ে হয়। বিয়ের পাঁচ মাস পর্যন্ত তারা স্বামী-স্ত্রী হিসেবে ঘর সংসার করে।

আরও পড়ুন:

কিন্তু গত ১ মাস পূর্বে ভিকটিম মৌসুমি আক্তার নার্গিস জাহিদ হাসানকে তালাক দিয়ে চলে যায়। তালাক হলেও তাদের মাঝে মোবাইলে যোগাযোগ চলতে থাকে এবং জাহিদ হাসান পূণরায় তাকে ঘরে তোলার জন্য নানাভাবে ফুসলাতে থাকে।

এরই ধারাবাহিকতায় ২ ফেব্রুয়ারি আসামি জাহিদ হাসান তার সাথে আশুলিয়া জিরানি বাজারে দেখা করে এবং সকালের দিকে বাসযোগে টাঙ্গাইল হয়ে রাত আনুমানিক ৮ টার দিকে জামালপুর বাসস্ট্যান্ডে নামে। তারপর অটোরিকশা দিয়ে মেলান্দহ থানার ডেফলা ব্রিজের নিকট নিয়ে যায় এবং পরিকল্পিতভাবে ভিকটিমের মাথায় লোহার রড ও ইট দিয়ে আঘাত করে হত্যা করে লাশ ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়।

আরও পড়ুন:

এ ব্যাপারে জামালপুর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার এম.এম. সালাহ উদ্দীন বলেন, ঘটনার সাথে জড়িত জাহিদ হাসান নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাছাড়াও এ ঘটনার সাথে অন্য কারও সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে এবং তদন্ত অব্যাহত আছে। তাছাড়াও গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলমান বলেও জানান তিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কুলিয়া ইউনিয়নের ডেফলা ব্রিজের উত্তরের পরিত্যক্ত এক ইটভাটা থেকে অজ্ঞাত পরিচয়ে ওই নারীর (২৫) লাশ উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

রোববার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধান...

রাইসির মৃত্যুতে আমরা জড়িত নই

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির হেলিকপ...

নোয়াখালীতে মদসহ ২ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি: নোয়াখালীতে ৯৬ বোতল বিদেশি মদসহ ২ যুবককে গ্র...

ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু 

জেলা প্রতিনিধি: নাটোরে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো...

কাল ইভিএমে ২৪ উপজেলায় ভোট

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল উপজেলা পরিষদের ২য় ধাপের সাধারণ নি...

বাজার মনিটরিংয়ের নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজার মনিটরিংয়ে জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা