সারাদেশ

চলে গেলেন মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি রাজু

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জের সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূরে-এ মাওলা রাজু (৩০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি ডায়ালাইসিস অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে মারা যান। তিনি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের লস্কর মাঝি বাড়ির নুরুল হুদার ছেলে এবং স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির সভাপতি ছিলেন।

একই দিন বিকেল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সেতুমন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত।

উই ফর ইউ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম সায়েম জানান, গত ৫মাস আগে আকস্মিক নূরে এ মাওলা রাজু কিডনি রোগে আক্রান্ত হয়। এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে ভর্তি করলে জানা যায় তাঁর দুটি কিডনি বিকল হয়ে গেছে। গত কয়েক মাস ধরে তাঁর কিডনি ডায়ালাইসিস চলছিল। শনিবার বিকেলে কিডনি ডায়ালাইসিস অবস্থায় ব্রেইন স্ট্রক করে সে অচেতন হয়ে পড়লে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি পরিবারের সমবেদনা জানিয়েছেন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাবেক কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ফয়সাল মাহমুদ, সহসভাপতি সাইফুল ইসলাম।

উল্লেখ্য, নূরে মাওলা রাজু ছাত্র রাজনীতির পাশাপাশি ১২ বছর আগে স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ প্রতিষ্ঠা করেন। এ স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিনামূল্যে প্রায় ১২ হাজার ৬শত ব্যাগ রক্ত দেওয়া হয় এবং সুবিধা বঞ্চিত শিশুদের একটি স্কুল প্রতিষ্ঠা করেন। এভাবে সর্ব মহলে একজন মানবিক ছাত্রনেতা হিসেবে খ্যাতি অর্জন করে নূরে এ মাওলা রাজু।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে এব...

বিএটি বাংলাদেশের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ব্রিটিশ আমেরিকা...

হাতিয়ায় পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে একটি পুকুরে ১০০ রুপা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা