সারাদেশ

সাহেব না বলায় মুয়াজ্জিনকে মারধর

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জের শিমরাইলের প্রভাবশালী সাবেক কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা আব্দুল মতিন মাস্টারের বাবাকে সাহেব না বলায় মসজিদের মুয়াজ্জিনকে জনসম্মুখে মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এসময় স্থানীয় সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহ করতে গেলে ওই শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার সংবাদকর্মীদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। এতে সংবাদকর্মীদের মধ্যে চাপাক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনাটি ঘটেছে শিমড়াইলের উত্তরপাড়া জামে মসজিদ এলাকায়।

এলাকাবাসীরা জানায়, দীর্ঘদিন ধরে শিমরাইল উত্তরপাড়া জামে মসজিদে মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করে আসছেন দ্বীন ইসলাম। তার বাড়ি নেত্রকোনা জেলায়। সাবেক কেন্দ্রীয় শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টারের ছেলে আতিকুল হক হাসিব তার বাবাকে সাহেব না বলায় সাঙ্গপাঙ্গ নিয়ে ৭টার দিকে মসজিদের সামনে গিয়ে মুয়াজ্জিন দ্বীন ইসলামকে বেধরক মারধর করেন।

ঘটনার পর বিষয়টি ধামাচাপা দিতে মসজিদ কমিটির লোকজনকে নিয়ে রাতেই বৈঠকে বসেন মতিন মাষ্টার। বাবা প্রভাবশালী ও ভাই ওয়ার্ড কাউন্সিলর হওয়ায় ভূক্তভোগী মুয়াজ্জিন এবিষয়ে থানায় অভিযোগ করতে ভয় পাচ্ছেন বলে জানান এলাকাবাসী।

মসজিদটির মোয়াজ্জিন দ্বীন ইসলাম সান নিউজকে বলেন, আমি যা বলেছি আল্লাহর দরবাকে ফরিয়াদ করে বলেছি। কেন ঘটনাটি ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, অহেতুকভাবে আমাকে মারধর করল সবার সামনে আল্লাহতায়ালার কাছে যা বলার বলেছি। তিনি বলেন, মসজিদ কমিটির কোষাধক্ষ্য বলেছেন মতিন মাস্টার সাহেব এই মিমাংসা করে দিবেন।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বলেন, আমি ঘটনার সময় এলাকায় ছিলাম না। মুয়াজ্জিন মোবাইল ফোনে আমাকে জানায় আব্দুল মতিন মাষ্টারকে সাহেব না বলায় তার ছেলে মারধর করেছে। প্রকাশ্যে রাস্তায় একজন মুয়াজ্জিনকে এভাবে মারধর করা কোন ভাল মানুষের কাজ নয়। সাহেব না বলার কারণেই মারধর করা হয়েছে বলে জানতে পারি।

মারধরের কারণ জানতে আতিকুল হক হাসিবের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায় নি। তবে তার বাবা আব্দুল মতিন মাষ্টারের কাছে জানতে চাইলে তিনি প্রথমে গণমাধ্যমকর্মীদের সাথে অসদাচরণ করেন। পরে মুয়াজ্জিনের আচার-আচরণ নিয়ে নানা অভিযোগ করে স্বীকার করেন তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্নমূলক কথা বলায় তার ছেলে কয়েকটি চড়থাপ্পড় দিয়েছে।

সান নিউজ/এনএসি/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

মুন্সীগঞ্জে কালবৈশাখী, ব্যাপক ক্ষয়ক্ষতি 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছরের মধ্যে...

ইবি ও ইগদির বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্বাক্ষর

ইবি প্রতিনিধি: শিক্ষা ও গবেষণা কা...

ট্রাক উল্টে প্রাণ গেল চালকের

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জে কয়লাবোঝাই ট্রাক উ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা