সারাদেশ

সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি বাপী, সম্পাদক সুজন

নিজস্ব প্রতিনিধি (সাতক্ষীরা): সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি হয়েছেন মমতাজ আহমেদ বাপী। সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ আলী সুজন।

শনিবার (০৬ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেলে ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটি ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন বাপী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রামকৃষ্ণ চক্রবর্তী পেয়েছেন ৪৮ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল ওয়াজেদ কচি পেয়েছেন ৫১ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী সুজন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম পেয়েছেন ৪৩ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্রপ্রার্থী শেখ আহসানুর রহমান রাজীব পেয়েছেন ৫ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল জলিল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইয়ারব হোসেন পেয়েছেন ৫১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এম ঈদুজ্জামান ইদ্রীস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রবিউল ইসলাম পেয়েছেন ৪১ ভোট।

অর্থ সম্পাদক পদে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ মাসুদ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশারাফ হোসেন পেয়েছেন ৪৬ ভোট। সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষ্ণ মোহন ব্যানার্জি পেয়েছেন ৪৩ ভোট।

দপ্তর সম্পাদক পদে ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ ফরিদ আহমেদ ময়না। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহিম খলিল পেয়েছেন ৪৭ ভোট। এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মকসুমুল হাকিম (৬০ ভোট), আবদুল গফুর সরদার (৫৭ ভোট), এম শাহীন গোলদার (৫৭ ভোট), মো. মাসুদুর জামান সুজন (৫৫ ভোট), সেলিম রেজা মুকুল (৫৪ ভোট)।

নির্বাহী সদস্য পদে তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন মো. আব্দুস সামাদ (৪৬ ভোট), গোলাম সরোয়ার (৪৬ ভোট), অ্যাড. খায়রুল বদিউজ্জামান (৪৪ ভোট), ফারুক রহমান (৪৪ ভোট) ও সৈয়দ রফিকুল ইসলাম শাওন (৪৩ ভোট) পেয়েছেন। সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন-২০২১ এর পরিচালনা কমিটির প্রধান সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরা প্রেসক্লাবের ১শ’ ৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। প্রেসক্লাব নির্বাচনে ৯টি পদের বিপরীতে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এরমধ্যে দুটি প্যানেলে ১৩ জন করে মোট ২৬ জন এবং সাধারণ সম্পাদক পদে ১জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

প্রাথমিক বিদ্যালয় খুলছে কাল

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রোববার (২৮ এপ্রিল)...

আজ ঢাকার বায়ু অস্বাস্থ্যকর

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় আজ ১৬১...

তাপামাত্রা কমার আভাস

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের চলমান ত...

বাসে আগুন দিয়ে মানুষ মারার ঘটনায় আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ২৯ অক্টোবর ২০২৩ এ রাজধানীর ডেমরায় অছিম পরি...

ময়মনসিংহে বাসের চাপায় নিহত ২

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলায় বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা