সারাদেশ

বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটি আসবাবপত্র সমিতির অভিষেক 

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : রাঙামাটিতে আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক ৭ম ব্যবস্থাপনা পরিষদের নির্বাচিত সদস্যদের মধ্যে অভিষেক,বনভোজন অনুষ্ঠান ও সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে রাঙামাটি পুলিশ পলওয়ে পার্কে অভিষেক অনুষ্ঠান ও সভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে সমিতির নব নির্বাচচিত সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছায় সিদ্ধ করেন অত্র সমিতির সাধারণ পরিষদ।
এসময় আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর নবনির্বাচিত সভাপতি ও যুবলীগ নেতা মো: মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সদস্য লিটন দের এর সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজি মুছা মাতব্বর।

এসময় আসবাবপত্র ব্যবসায়ী জড়িত শ্রমিকদের প্রশিক্ষণের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী। তিনি এই খ্যাতের উপর গুরুত্ব আরোপ করে বলেন, সমিতির সকল সদস্যকে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান। আসবাবপত্র একটি অর্থনীতি নির্ভর খ্যাত। এর সাথে হাজার হাজার শ্রমিকের জীবিকা নির্ভর করে। তাই সমিতির অর্থ সঠিকভাবে ব্যবহার করতে হবে। কোন ভাবেই আর্থিক কেলেংঙ্কারিতে না জড়ানোর পরামর্শ দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এসময় চেয়ারম্যান আসবাবপত্র ব্যবসায়ি সমিতির ভবন নির্মাণ ও সমিতির সকল প্রকার সমস্যা সমাধান করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এছাড়াও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য বিপুল ত্রিপুরা, আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সাধারন সম্পাদক মো: মহিউদ্দিন পেয়ারু প্রমুখ বক্তব্য রাখেন।

সান নিউজ/এমকেইউ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা