সারাদেশ

বসুরহাট পৌর নির্বাচন: ৪০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল 

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী : আগামী ১৬ জানুয়ারিতে অনুষ্ঠিত হবে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর সভার নির্বাচন। নির্বাচনে লড়তে মেয়র পদে তিন দলের ৩ জনসহ ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৯ জন ও ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন।

মনোনয়ন পত্র দাখিরের শেষ দিন ছিল রোববার (২০ ডিসেম্বর) বিকাল পর্যন্ত উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রোববার বিকেল পর্যন্ত যে সকল প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন তারা হলেন, ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মেয়র পদে আবদুল কাদের মির্জা, বিএনপি থেকে কামাল উদ্দিন চৌধুরী, জামাত ইসলাম থেকে মুহাম্মদ মোশাররফ হোসাইন।

পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১নং ওয়ার্ড থেকে মো. আনোয়ার হোসেন, সাইফুর রহমান, ২নং ওয়ার্ড থেকে আবুল হোসেন আরজু, আহছান উল্যাহ এ,এস,এম আলমগীর, ৩নং ওয়ার্ড থেকে মাঈন উদ্দীন কচি, নূর হোসাইন, মো. মাহাবুব জামিল, ৪নং ওয়ার্ড থেকে বেলায়েত হোসেন, মাজহারুল হক, ৫নং ওয়ার্ড থেকে হুমায়ুন কবির, কমল কান্তি মজুমদার, হারুন অর রশীদ ৬নং ওয়ার্ড থেকে নূরুল আফছার, জসিম উদ্দীন তালুকদার, মো. আব্দুল মান্নান, আলমগীর হোসেন, আব্দুল আউয়াল মোল্লা, ৭নং ওয়ার্ড থেকে মো. মোস্তফা, মোহাম্মদ ওমর ফারুক, মো. রাসেল, ৮নং ওয়ার্ড থেকে ছায়েদুল হক, নূরনবী সবুজ, এ,বি এম হেলাল উদ্দিন, সফি উল্যাহ চৌধুরী ৯নং ওয়ার্ড থেকে এ.বি.এম ছিদ্দিক, ইকবাল হোসেন মজনু, ছালেহ উদ্দিন।

এছাড়াও ১, ২ ও ৩নং ওয়ার্ডে থেকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী খায়রুন আজম, সালেহা বেগম, রওশন আরা মিলি, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড থেকে মাকসুদা আক্তার রৌশন আক্তার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড থেকে জোসনা আক্তার ও হাছিনা আক্তার।

দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ২০ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর, এরপর প্রতীক বরাদ্দ, ১৬ জানুয়ারি নির্বাচন।

সান নিউজ/বুউমু/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

বিএনপি কৃত্রিমভাবে সৃষ্ট রাজনৈতিক দল

নিজস্ব প্রতিবেদক: আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের...

পদ্মায় ডুবে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পবা উপজেলার গোহমাবনা এলাকার পদ্ম...

জবির নতুন সহকারী প্রক্টর সাদিদ জাহান

নিজস্ব প্রতিবেদক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) এর সহকারী প্র...

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানার লতিফ স্বরনী এলাক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা