সারাদেশ

ফরিদপুর প্রেসক্লাবে পাঁচ লাখ টাকার অনুদান

নিজস্ব প্রতিনিধি, ফরিদপুর : ফরিদপুর প্রেসক্লাবের উন্নয়নের জন্য পাঁচ লাখ টাকার অনুদান দিয়েছেন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের পরিচালক আবুল খায়ের মিয়া।

তিনি শুক্রবার রাতে নবনির্মিত ভবন পরিদর্শন ও সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য এই অনুদান প্রদান করেন ।

প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রি’র পরিচালক ডক্টর যশোদা জীবন দেবনাথ। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস, অতিরিক্ত জেলা প্রশাসক দীপক রায়, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য মিজানুর রহমান মানিক, জাহিদ রিপন, পান্না বালা, মাহফুজুল আলম মিলন, সমাজসেবক আওলাদ হোসেন বাবর, অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ডক্টর যশোদা জীবন দেবনাথ বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ । তারা সমাজের সমস্ত অসঙ্গতি তুলে ধরেন এবং তা তাদের লেখনীর মাধ্যমে আমরা সব জানতে পারি। তিনি বলেন ফরিদপুরের সাংবাদিকরা এখন স্বাধীনভাবে তাদের কাজ করতে পারছেন। প্রেসক্লাবে একটা ভালো পরিবেশ থাকলে অনেক ভালো কাজ করা সম্ভব। তিনি প্রেস ক্লাবের বিভিন্ন সমস্যার সমাধানে তার আন্তরিকতা অব্যাহত রাখবেন বলে জানান।

বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের পরিচালক আবুল খায়ের মিয়া বলেন, আমি ফরিদপুরের সন্তান। ফরিদপুরের প্রেসক্লাবের উন্নয়নে অংশীদার হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। পরবর্তীতে আমি আরও ৫ লক্ষ টাকা অনুদান দেব অঙ্গিকার করছি।

পৌরসভা নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস বলেন, সদ্য ফরিদপুর পৌরসভা নির্বাচনে সাংবাদিকরা ভূমিকা রেখেছেন। ফরিদপুরের প্রেসক্লাবের উন্নয়নের জন্য আমি যথাসাধ্য চেষ্টা করবো। এটা আমাদের প্রাণের সংগঠন। প্রেসক্লাবটি যেন দৃষ্টিনন্দন হয় সেব্যাপারে আমার সাহায্য সহযোগিতা সবসময়ই থাকবে।

উল্লেখ্য ইতিপূর্বে ড. যশোদা জীবন দেবনাথ ১০ লক্ষ, সমাজ সেবক বিশ্বজিৎ সাহা তনু ১০ লক্ষ এবং ফরিদপুর-১ সাবেক সংসদ কাজী সিরাজ ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছে। তাদের দেয়া অনুদানের টাকায় ফরিদপুর প্রেসক্লাবের ভবন নির্মাণের কাজ দ্রুত এগিয়ে চলছে।

সান নিউজ/বিডি/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা