সারাদেশ

আড়াইহাজারে একরাতে ১০ বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একরাতে ১০ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) গভীর রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়ায় ৫টি বাড়ি, সদর পৌরসভার নাগড়া পাড়ায় ৩টি বাড়িতে হানা, উপজেলা সদরের স্টিল ব্রিজ সংলগ্ন ২ বাড়ি ও বাঘানগর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় গণডাকাতির ঘটনায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। বিয়ে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ডাকাতদল লুুটে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল।

একরাতে ১০ বাড়িতে ডাকাতির ঘটনায় পুরো উপজেলায় মানুষদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশের টহল ব্যবস্থা জোরালো নয় বলেই ডাকাতরা আবারও সক্রিয় হয়ে উঠেছে বলে গ্রামবাসীর অভিযোগ।

জানা যায়, দক্ষিণপাড়ায় হারুণের বাড়িতে ডাকাতদল হানা দেয় রাত ১টায়। দরজা ভেঙে ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নেয়। এরপর ডাকাতদল মোজাম্মেলের বাড়িতে থেকে ১০ হাজার টাকা, মাশকুর মোল্লার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা ও ২টি স্মার্টফোন, ফায়জুল্লাহর বাড়ি থেকে ৬২ হাজার টাকা ও ৮ থেকে ১০ ভরি স্বর্ণ, আব্দুল হাই মোল্লার বাড়ি থেকে ১ ভরি স্বর্ণ ও ৮ হাজার টাকা লুট করে দেয়। আব্দুল হাই মোল্লার বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠান ছিল।

এদিকে বাঘানগরের নজরুলের বাড়ি, সদর স্টিল ব্রিজ সংলগ্ন টিপুর বাড়ি, নাগড়াপাড়া মোস্তাকিম, তানভির, মুক্তাদির ও রফিকুলের বাড়িতে ডাকাতদল হানা দেয়। এ সময় কিছু না নিতে পারলেও ডাকাতদল চারজনকে কুপিয়ে আহত করে।

এ বিষয়ে জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহিন ফরাজী বলেন, আড়াইহাজার অনেক বড় এলাকা। শীতের সময় ডাকাতির প্রবণতা বেড়ে যায়। আমরা নাইট টহল বাড়িয়ে দেব।যেসব পয়েন্টে ডাকাতদের অপতৎপরতা বেশি, সেখানে স্পেশাল পার্টি দেওয়া হবে। তাছাড়া গ্রামবাসীকে আমরা সতর্ক থাকার আহ্বান জানাই। ডাকাতির ঘটনায় অ্যাকশনে যাবো।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাতক্ষীরায় বইছে প্রচন্ড দমকা হাওয়া

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ব্...

ভালুকায় ভয়ংকর কিশোর গ্যাং!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে স...

সাবেক ওসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা 

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ৮...

বেনজীরকে দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক : পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর...

ঈদের আগেই বেতন-বোনাস দিতে হবে

নিজস্ব প্রতিবেদক : ঈদুল আজহার আগে গার্মেন্টস শ্রমিকদের সম্পূ...

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় রেশমা খাতুন (২৬) নাম...

আনারের মরদেহের খণ্ডাংশ উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক : ভারতের কলকাতার সঞ্জীবা গার্ডেন্সের সেপটিক...

ইবিতে টেরাকোটা ও পোড়ামাটির শিল্প প্রদর্শনী

জিসান নজরুল, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলাদেশ মৃৎ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা