সংগৃহীত ছবি
সারাদেশ

পুকুরে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: রান্নাঘরে কাজ করছিলেন ২ বছরের শিশু মুনতাহার মা এবং এ সময় শিশু মুনতাহা খেলার ছলে পুকুরে নেমে পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন: পদ্মায় নেমে ৩ শিশুর মৃত্যু

সোমবার (২৪ জুন) দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের চর জুশিরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মুনতাহা ওই গ্রামের রাসেল ফকিরের মেয়ে।

স্থানীয় ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, সোমবার সকালে প্রতিদিনের মতো মুনতাহার বাবা রাসেল ফকির শ্রমিকের কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন। অন্যদিকে তার মা রান্নাঘরে কাজ করতেছিলেন। এসময় শিশু মুনতাহা তার দাদা ইদ্রিস ফকিরের ঘরের বারান্দায় বসে খেলাধুলা করছিল। এরপর সে সকলের চোখ ফাঁকি দিয়ে পেছনের দরজা দিয়ে পুকুর পাড়ে গিয়ে পুকুরের পানিতে পড়ে যায়। এরপর খোঁজাখুঁজি শেষে তাকে পুকুর থেকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। এরপর কর্তব্যরত চিকিৎসক মুনতাহাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: পিকআপের ধাক্কায় শিশুসহ নিহত ২

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আফজাল হোসেন জানান, শিশু মুনতাহাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিল তার স্বজনরা। আমরা পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি।

পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, মুনতাহা নামে কোনো শিশুর পানিতে পড়ে মৃত্যুর বিষয়টি আমাদের জানা নেই।

সান নিউজ/এএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা