১০ আগস্ট সোমবার, কেমন যাবে আপনার আজকের দিন
আর্টস

১০ আগস্ট সোমবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এখন বন্ধ রাখুন। আজ বাড়ির মহিলাদের কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বন্ধুর বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি হতে দেরি হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। কাজের লোকের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার পথে বাধা আসতে পারে। শ্বশুরবাড়ির কাছ থেকে অপমানিত হওয়ার যোগ আছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তারা সফলতা পাবেন। পেটের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। বাবার সঙ্গে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

কানের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কিছু খরচের জন্যা ঋণ নিতে হতে পারে। আজ কারও কাছে মানসিক ভাবে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে ভাল কিছু ঘটতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে মনের মতো অতিথি সমাগমে আনন্দ। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কিছু পাওনা অদায় হওয়া নিয়ে অশান্তি।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে, কিন্তু সাবধান থাকুন। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মস্থানে কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে আর্থিক চাপ থাকবে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়তি কিছু কথা বিবাদ বাড়াতে পারে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

আপনার সঙ্গে কেউ বাজে ব্যবহার করতে পারে, সাবধান থাকুন। আজ কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ। কর্মচারীর বাড়তি খরচের জন্য ব্যবসায় অশান্তি। আত্মীয় শোক আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ হাতছাড়া হওয়ার যোগ। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

ভুল কাজের জন্য কেউ আপনাকে বাজে কথা বলতে পারে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য মাথা গরম হবে। ব্যবসায় লাভের পরিমাণ নিয়ে চিন্তা। সন্তানকে বাজে কথা বলার জন্য অনুশোচনা। আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে কষ্ট বাড়বে। মহিলাদের দ্বারা ক্ষতির আশঙ্কা।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

আজ গাড়িচালকদের জন্য চিন্তার দিন। আজ সারা দিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সবাই মিলে বেড়াতে যাওয়ায় আনন্দ। কোনও আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। দুপুরের পরে কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব আসবে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। কথা একটু কম বলা দরকার আজ।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

কর্মস্থানে ভাল কাজ করেও বদনাম হতে পারে। আজ সংসারে তৃতীয় কাউকে নিয়ে বিবাদ। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। কৃষিকাজে সাফল্য আসতে পারে। সন্ধ্যায় মাথার যন্ত্রণা হবে। পড়াশোনার ক্ষেত্রে অসুবিধা হবে। ব্যবসায় আয় বাড়বে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

স্ত্রীর জন্য কোনও ভাল খবর পেতে পারেন। শরীর ও মনের কষ্ট বাড়বে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। রাতের দিকে স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ বাড়তে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

বাড়িতে কিছু ভাল কাজ হতে পারে। ব্যবসায় কোনও ক্রেতার সঙ্গে বিবাদ। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও ভাল কাজ করেও সম্মান নষ্ট। বাইরের লোকের থেকে দুঃখ পেতে পারেন। আজ বন্ধুর জন্য সুবিধা পাবেন। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি। প্রেমের বিবাদ অনেক দূর যেতে পারে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে খরচও বৃদ্ধি পাবে। প্রেমের জীবনে মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ সারা দিন হিসেব করে থাকলেও খরচ কমবে না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজের চাপ নিন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সাথে ইউএনও'র মতবিনিময়

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের সা...

ফের বাড়ল স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : আবারও দেশের বাজারে স্বর্ণের দাম বাড়ানো হয...

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বান্দরবানে কেএনএফ সন্ত্রাসী নিহত

জেলা প্রতিনিধি : বান্দরবানেরে কেওক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অ...

ঢাকায় আসছেন ডোনাল্ড লু

নিজস্ব প্রতিবেদক : ফের বাংলাদেশে আসছেন মার্কিন যুক্তরাষ্ট্রে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা