খেলা

কোহলিদের অস্ট্রেলিয়ার স্লেজিং না করার রহস্য ফাঁস!

স্পোর্টস ডেস্ক:

বৈশ্বিক করোনার কারণে বিশ্ব ক্রীড়াঙ্গন আজ স্থবির। এর কারণে আপাতত স্থগিত রয়েছে আইপিএল। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ধনী বোর্ডের প্রিমিয়ার ক্রিকেট লিগের দাপটের কথা প্রায় সবারই জানা। আবারো তারই প্রমাণ মিলল। আর সেই প্রমাণ দিলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক।

২২ গজের লড়াইয়ে অজি ক্রিকেটারদের স্লেজিং টেকনিক বরাবরই আলোচিত বিষয়। কিন্তু এই স্লেজিং তেমনটা দেখা যায় না ভারতের বিপক্ষে। এর এক মাত্র কারণ কি আইপিএল? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই উত্তর দিলেন মাইকেল ক্লার্ক।

মাইকেল ক্লার্ক বলেন, 'আর্থিকভাবে ভারত কতটা শক্তিশালী, তা প্রত্যেকেরই জানা। আন্তর্জাতিক ক্ষেত্রেই হোক কিংবা ঘরের মাটিতে আইপিএল, ওদের ক্রিকেটের ক্ষমতা রয়েছে। আমার মনে হয়, অস্ট্রেলিয়াসহ প্রায় সব ক্রিকেট বোর্ডই কিছুটা হলেও ভারতকে খুশি রাখতে চায়। কোহলি বা অন্য ভারতীয় তারকাদের স্লেজ করতে সবাই ভয় পায়, কারণ এপ্রিলে ওদের সঙ্গেই আইপিএল খেলতে হবে।'

এই প্রসঙ্গে, সম্প্রতি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের কথা মনে করিয়ে দেন সাবেক অজি অধিনায়ক। তিনি বলেন, 'অজি ক্রিকেটাররা ভারতীয়দের স্লেজ করতে রাজি হননি। হয়তো ভাবছিল, কোহলিকে স্লেজ করলে ও যদি বেঙ্গালুরুর জন্য আমায় না নেয়। আমি নিজেও ৬ সপ্তাহে ১০ লাখ মার্কিন ডলার আয় করতে চাইব।'

প্রসঙ্গত, ১৩ তম সংস্করণের আইপিএল;র নিলামে সবচেয়ে বেশি দর উঠেছিল অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের জন্য। প্যাট ক্যামিন্স ১৫.৫ কোটি, গ্লেন ম্যাক্সওয়েল ১০.৭ কোটি, ন্যাথান কুইল্টার-নাইল ৮ কোটিতে বিক্রি হন।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে গাঁজা গাছসহ আটক ২

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজ...

দুই সপ্তাহ বন্ধ থাকবে স্কুল-কলেজ

নিজস্ব প্রতিবেদক: করোনার বর্তমান...

টয়লেটে আটকে উলঙ্গ করে চলত নির্যাতন!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কলাবাগান থানার হাতিরপুল এলাকায় মধ...

গত ২৪ ঘন্টায় শনাক্ত ১০ হাজার ছাড়ালো

সাননিউজ ডেস্ক: দেশে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত...

কুবিতে সশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: দেশের অ...

বঙ্গবন্ধু সেতুতে রড বিক্রির সময় ট্রাকচালক আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের...

বাসচাপায় কিশোর নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা