টেকলাইফ
স্যামসাংয়ের এ৫০ সিরিজের নতুন ফোন

গ্যালাক্সি এ৫৩ ফাইভজি এখন দেশের বাজারে!

সান নিউজ ডেস্ক: স্যামসাং বাংলাদেশ সম্প্রতি দেশের বাজারে নিয়ে এসেছে তাদের বহুল প্রতিক্ষীত গ্যালাক্সি এ৫৩ ফাইভজি হ্যান্ডসেট। হাইপার ফাস্ট ফাইভজি ও বিভিন্ন আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ এ৫০ সিরিজের নতুন এ ফোনটি মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড স্মার্টফোন ক্যাটাগরিতে এক বিশেষ আকর্ষণ হিসেবে বিবেচিত হবে বলে প্রত্যাশা করা যাচ্ছে।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় জরুরি অবস্থা জারি

যেসব ক্রেতারা সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ ফিচারসমৃদ্ধ ফোন ব্যবহার করতে চান, তাদের জন্য গ্যালাক্সি এ৫৩ ফাইভজি ডিভাইসটি নিশ্চিতভাবে পছন্দের শীর্ষে থাকবে। কারণ, ডিভাইসটিতে রয়েছে নতুন ও দ্রতগতির ৫এনএম এক্সিনোস ১২৮০ অক্টাকোর প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি (সাথে এআই ম্যানেজড পাওয়ার কনজাম্পশন সুবিধা) ও অন্যান্য অসাধারণ সব ফিচার। স্টাইলিশ ও উন্নত পারফরমেন্সের গ্যালাক্সি এ৫৩ ফাইভজি ডিভাইসটির বিশেষত্ব যেন সেটটি একবার হাতে নিলেই বোঝা যায়।

নজরকাড়া লুক-এন-ফিলের স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ফাইভজি ডিভাইসটিতে ৬.৫ ইঞ্চি এফএইচডি+সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে রয়েছে। হ্যান্ডসেটটির ১২০ হার্জ রিফ্রেশ রেট ডিসপ্লের মাধ্যমে ব্যবহারকারীদের কনটেন্ট দেখার অভিজ্ঞতা হয়ে উঠবে আরো উপভোগ্য। পাশাপাশি, ডিভাইসটিতে কোয়াড ক্যামেরা সেট-আপ রয়েছে, যার মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা রয়েছে।

ডিজিটাল ডাটা শেয়ারিংয়ের এ যুগে স্মার্টফোন ব্যবহারকারীরা পর্যাপ্ত স্টোরেজ স্পেস সম্পন্ন ফোন কেনার বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকেন। ক্রেতাদের কথা বিবেচনা করে স্যামসাং তাদের নতুন গ্যালাক্সি এ৫৩ ফাইভজি ডিভাইসে ১২৮ জিবি স্টোরেজ সুবিধা দিচ্ছে, যা চাইলে ১ টেরাবাইট পর্যন্তও বাডিয়ে নেওয়া যাবে। এক কথায় ‘অসাম’ এই ডিভাইসটিতে শক্তিশালী ৮জিবি এলপিডিডিআরফোরএক্স র‍্যাম, ২৫ ওয়াট চার্জিং সুবিধা ও আইপি৬৭-রেটেড পানি প্রতিরোধী ও গরিলা গ্লাস ৫ এর মতো টেকসই ফিচারও যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন: শনিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘দ্রুত ইন্টারনেট কানেক্টিভিটির এ যুগে বিশ্ব দূর্দান্ত গতিতে এগিয়ে চলছে; আর তাই ডিজিটাল ইনক্লুসনের মাধ্যমে এ গতির সাথে তাল মেলাতে আমাদেরকেও প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘সর্বোচ্চ সংখ্যক ক্রেতাদের মাঝে সাশ্রয়ী মূল্যে ফাইভজি ডিভাইস নিয়ে আসার বিষয়টিকে নিশ্চিত করতে আমরা এ৫৩ ফাইভজি হ্যান্ডসেটটি বাজারে এনেছি। প্রতিটি ফিচারের ক্ষেত্রেই এগিয়ে থাকা এ ডিভাইসটি আমাদের “এ” সিরিজের ফোনগুলোর মধ্যে সেরা হিসেবে বিবেচিত হবে বলে আমার বিশ্বাস।’

দেশজুড়ে স্যামসাংয়ের সকল অফিশিয়াল আউটলেটে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ফাইভজি ডিভাইসটি ব্ল্যাক, ব্লু ও পিচ – এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৩, ৯৯৯ টাকা।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা