সংগৃহীত
জাতীয়

দৈনিক আমার বাঙলার বর্ষপূর্তি উদযাপন

সৈয়দ জাফরান হোসেন নূর: দেশের বহুল প্রচারিত দৈনিক আমার বাঙলা ২০২১ সালের ১১ নভেম্বর যাত্রা শুরু করে।

শনিবার রাজধানীর হাতিরপুলে দৈনিক আমার বাঙলার অফিস কনফারেন্স রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কাটার মাধ্যমে দিনটি উদযাপন করা হয়।

সাংবাদিক আরিফ সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: ফারুক আহমেদ।

প্রধান অতিথি মো: ফারুক আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সবাইকে এবং আমার বাঙলা সাথে সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার মন্ত্রণালয়ের দায়িত্ব মিডিয়া ও মিডিয়া সংশ্লিষ্ট বিষয়গুলোকে পৃষ্ঠপোষকতা করা। আমরা সামর্থানুযায়ী সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করে যাচ্ছি।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালে যখন শাসনভার গ্রহণ করলেন তখন থেকে সাংবাদিক, সংবাদপত্র এবং মিডিয়ার ব্যাপারে বিশেষ যত্নশীল এবং নিয়মিত পৃষ্ঠপোষকতা করে থাকেন। যা আপনারা ইতোমধ্যে দেখেছেন।

তিনি আরও বলেন, রাষ্ট্রের যেমন সংবাদ পত্রের প্রতি দায়িত্ব আছে ঠিক তেমনি ভাবে সংবাদপত্রেরও রাষ্ট্রের প্রতি দায়িত্ব রয়েছে। আমার বাঙলা দ্বিতীয় বর্ষ পেরিয়ে সুনামের সাথে তৃতীয় বর্ষে পদাপর্ণ করেছে। তাই আমি মনে করি, পত্রিকাটি জনপ্রিয়তা ও সফলতার সাথে তার দায়িত্ব পালন করে চলছে। আশাকরি, এ ধারাবাহিকতা অব্যহত রাখবে আমার বাঙলা পরিবার। তৃতীয় বর্ষ নয় পত্রিকাটির নাম আগামী ৩ হাজার বছর শুনতে চাই।

ফারুক আহমেদ আরও বলেন, সংবাদপত্র টিকে থাকা অনেক কঠিন বিশেষ করে প্রিন্ট মিডিয়া। তাই আমি বলতে চাই টিকে থাকার কঠিন চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদেরকে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি অনলাইন ভার্সন বের করতে হবে। আমার ধারণা আমার বাঙলার যে টিম রয়েছে তারা ডিজিটাল যুগের চ্যালেঞ্জ মোকাবেলায় যথেষ্ট দক্ষ ও যোগ্য। তাই মনে করি, আমার বাঙলা সুনাম ও সফলতার সাথে টিকে থাকবে আগামীর দিনগুলোতে।

পত্রিকার সম্পাদক আরও বলেন, দৈনিক আমার বাঙলা ২০১০ সালের ১৬ ডিসেম্বর সাপ্তাহিক পত্রিকা হিসেবে যাত্রা শুরু করে। দীর্ঘদিন অত্যন্ত সুনামের সাথে পথ চলায়, সময়ের প্রয়োজনে ও চাহিদার আলোকে বাধ্য হয়ে পত্রিকাটিকে দৈনিকে রুপান্তর করতে হয়েছে।

তিনি বলেন দৈনিক আমার বাঙলা দ্বিতীয় বর্ষ পেরিয়ে তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। আজকের অনুষ্ঠানে আগত সবাইকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি আশাকরি আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে।

আজ দ্বিতীয় বর্ষ পেরিয়ে তৃতীয় বর্ষে এসে আমার বাঙলার পাঠক, বিজ্ঞাপনদাতা, শভানুধ্যায়ী সবার প্রতি রইল ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা।

আয়োজিত অনুষ্ঠানে দৈনিক আমার বাঙলার সম্পাদক এম এম রুহুল আমীন, আগত প্রধান অতিথি, অতিথিবৃন্দ এবং পত্রিকাটির সকল পর্যায়ের গণমাধ্যমকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত সবাই দৈনিক আমার বাঙলার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে পত্রিকাটির গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- আমার বাঙলার জিএম (মার্কেটিং) মাহফুজুর রহমান খান, আনোয়ারুল ইসলাম সাজু, সৈয়দ জাফরান হোসেন নূর, মো: সাইদুর রহমান খান, জাফর ইকবাল, সোহেল রানা, সানোয়ার হোসেন, মাহফুজুর রহমান, নুসরাত জাহান ঐশী, অন্তরা আফরোজ, সুরাইয়া তাজরিন ওশিন, সুজাত খান, মো: আব্দুল কাদের, শাকিল হোসেন ও সাজ্জাদুর রহমান আশিক, আব্দুল্লাহ আল মাহফুজ শিপন, মো: তারা মিয়া,মো: আব্দুস সোবহান, মো: আব্দুল করিম উপস্থিত থাকেন।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

ভূমিদস্যুদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্র...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান

নিজস্ব প্রতিবেদক: হজযাত্রীদের সবাই যাতে পবিত্র হজ পালন করতে...

কেশবপুরে সাংবাদিককে হত্যার হুমকি

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর: যশ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা