রাজনীতি

পুত্রবধুর তত্ত্বাবধানে বাসায়ই চিকিৎসা নেবেন খালেদা

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হলেও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরে কোনো বিরূপ উপসর্গ নেই। তিনি শারীরিকভাবেও সুস্থ আছেন, ভাল আছেন। ফলে তাকে বাসায় রেখেই লন্ডনে বসবাসকারী বড় পুত্রবধু ডা. জোবায়দা রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা চলবে বলে জানিয়েছেন খালেদা জিয়ার চিকিৎসকগণ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) গুলশানের বাসভবন ‘ফিরোজায়’ খালেদা জিয়াকে পর্যবেক্ষণ করে বেরিয়ে চিকিৎসা টিমের সদস্য ডা. মো. আল মামুন এতথ্য জানা। ।

ডা. আল মামুন বলেন, পরীক্ষার জন্য খালেদা জিয়ার রক্তের নমুনা নেয়া হয়েছে। তার রক্তের বায়োকেমিক্যাল টেস্ট হয়েছে। রক্তের মধ্যে কোনো ঝুঁকি আছে কি-না, তা রিপোর্ট এলে পর্যালোচনা করে বোঝা যাবে। এদিকে, খালেদা জিয়ার চিকিৎসা তত্ত্বাবধান করছেন তার ছেলের বউ ডা. জোবায়দা রহমান।

তিনি বলেন, ডা. জোবায়দা রহমান দেশে ও বিদেশে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে সেই অনুযায়ী বেগম জিযাকে নির্দেশনা দিচ্ছেন। আসলে মেডিকেল টিম ওয়ার্কের মাধ্যমে ম্যাডামের চিকিৎসা চলছে।

প্রসঙ্গত ১১ এপ্রিল রবিবার খালেদা জিয়া করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে প্রথমে দলের পক্ষ থেকে তা স্বীকার করা হয়নি। পরে বিকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে দলীয় প্রধানের করোনা আক্রান্তের তথ্য প্রকাশ করেন। তিনি বলেন, খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন।

অপরদিকে, মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকেও আমি এখানে আসার আগে খবর নিয়েছি- একই অবস্থা তিনি স্টেবল আছেন। ইতোমধ্যে তার চিকিৎসাও শুরু হয়েছে। আমরা দোয়া করছি আল্লাহ‘তালার কাছে, সারাদেশের মানুষ দোয়া করছে তিনি যেন সুস্থ হয়ে উঠেন। আমি আবারও দেশবাসীর কাছে সেই দোয়া চাই যে, আল্লাহ‘তালা যেন তাকে দ্রুত সুস্থ করে দেন। এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, আমরা সবসময় দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি চেয়ে আসছি। আমি ধন্যবাদ জানাতে চাই ডা. জাফরুল্লাহ চৌধুরী সাহেবকে যে তিনি তার দুই একদিনের কথার মধ্যে একটা জরুরী কথা বলেছে যে, এই করোনার মধ্যে অবিলম্বে তার পূর্ণাঙ্গ জামিন দেয়া প্রয়োজন। আমি তার এই বক্তব্যের সঙ্গে সম্পূর্ণ একমত। এজন্য আামি তাকে ধন্যবাদ জানাচ্ছি।

সাননিউজ/টিএস/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

থাইল্যান্ডের প্রতি বিনিয়োগের আহ্বান 

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ডের ব্...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

প্রাথমিক বিদ্যালয় খুলছে কাল

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রোববার (২৮ এপ্রিল)...

আজ ঢাকার বায়ু অস্বাস্থ্যকর

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় আজ ১৬১...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা