শ্রদ্ধা কাপুর
লাইফস্টাইল

শ্রদ্ধা কাপুরের মতো রূপ-লাবণ্য পেতে ঘরোয়া টোটকা

লাইফস্টাইল ডেস্ক: বলিউডের আলোচিত নায়িকা শ্রদ্ধা কাপুর তার ঠাকুরমার দেওয়া ঘরোয়া টোটকাতে আজকের রূপের রানি হয়েছেন, সহজ, সরল জীবনযাপনে বিশ্বাসী শ্রদ্ধার রূপচর্চার রুটিনও খুব সাধারণ। শ্রদ্ধার সৌন্দর্যের মধ্যে একটি পূর্ব ইউরোপীয় ছোঁয়া আছে। স্বল্প মেক আপে বিশ্বাসী শ্রদ্ধার ইউএসপি হল তার কাঁচের মতো স্বচ্ছ ও আকর্ষণীয় ত্বক।

শ্রদ্ধা কাপুরের ভক্তরা তার এই স্বাভাবিক ও প্রাকৃতিক সৌন্দর্যকেই পছন্দ করে। বেশি মেক আপ না করলেও নিজের ত্বকের সৌন্দর্য বজায় রাখা নিয়ে সচেতন নায়িকা। তবে বাজার চলতি প্রোডাক্ট, যেখানে ক্ষতিকর রাসায়নিক আছে, সেগুলো তিনি ব্যবহার করেন না। ত্বক সুন্দর রাখতে তিনি ঘরোয়া টোটকাকেই বেছে নিয়েছেন।

এক সাক্ষাৎকারে শ্রদ্ধা নিজেই জানিয়েছেন, মাত্র চারটে সহজলভ্য উপাদান দিয়ে একটি ফেসপ্যাক মুখে লাগান শ্রদ্ধা। আর সেটা বাড়িতে নিজেই তৈরি করে নেন তিনি। এর জন্য প্রয়োজন হয় সামান্য দই, বেসন, তাজা হলুদের টুকরো এবং গোলাপ জল। মজার ব্যাপার হল অনেক ভেবে চিন্তে তৈরি করা এই একটি প্যাক দিয়েই একাধিক কাজ হয়ে যায় শ্রদ্ধার।

এই ঘরোয়া রূপটান একাধারে ত্বক পরিষ্কার রাখে এবং ত্বকে আর্দ্রতা যোগায়। আবার তার সঙ্গে সঙ্গে ত্বকে উজ্জ্বলতাও নিয়ে আসে। এই প্যাক যে কেউ অনায়াসে বাড়িতে তৈরি করে নিতে পারেন আর পেয়ে যেতে পারেন শ্রদ্ধা কাপুরের মতো উজ্জ্বল ত্বক।

প্রসঙ্গত, শ্রদ্ধা কাপুর বলিউডের প্রভাবশালী চলচ্চিত্র পরিবারের সন্তান হলেও তাকে সিনেমায় নিজের জায়গা প্রতিষ্ঠা করতে বেশ বেগ পেতে হয়েছে। সুন্দর মুখের জয় সর্বত্র, এই কথা যেমন ঠিক, তেমনই শুধুই সৌন্দর্য দিয়ে আর যাই হোক বলিউডে কেরিয়ার করা যায় না সেটাও ঠিক।

জানা গেছে, তিন পাত্তি নামের একটি ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন শ্রদ্ধা। তবে প্রযোজক ও পরিচালকদের নজরে তিনি আসেন আশিকি-২ ছবি থেকে। বলা যায় যে তার মধ্যে যে অভিনয় প্রতিভা আছে সেটা এই ছবি থেকেই বোঝা যায়। ধীরে ধীরে কেরিয়ারে বিভিন্ন ছবির মাধ্যমে আরও বেশি প্রত্যয়ী হয়েছেন এই নায়িকা।

এর মধ্যে বলিউডের বড় বড় নায়িকাদের টেক্কা দিয়ে ইনস্টাগ্রামের রানির আসনে বসেছেন শ্রদ্ধা। ইন্সটাগ্রামে তার অনুগামীর সংখ্যা ৬৭ লক্ষ! এর মূল কারণ হল শ্রদ্ধা কখনওই সংয়ের মতো সাজেন না বা একগাদা মেক আপ করেন না।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দীর্ঘদিন পর প্রকাশ্য এলেন ডা. মুরাদ হাসান 

শওকত জামান, জামালপুর: নানা বিতর্ক...

ব্যক্তিমালিকানা জমিতে আশ্রয়ণের ঘর নির্মাণের অভিযোগ

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম):...

পরীমনির গায়ে হলুদের ছবি ফাঁস

বিনোদন ডেস্ক: ঢালিউডে আলোচিত চিত্রনায়িকা পরীমনি সম্প্রতি মা...

রংপুরে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর: রংপুরে একটি যাত্রীবাহী বাসের চাপায়...

ফের শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ অনশনের পর এবার শাহজালাল বিজ্ঞান ও প্...

ফরিদপুরে ১৪ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

বিভাষ দত্ত, ফরিদপুর: একাত্তরের শহ...

১৫ জন পাচ্ছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার

নিজস্ব প্রতিবেদক: ২০২১ সালের বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার...

বিনা নোটিশেই অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা