বিনোদন

আগে ব্যাগ দিয়ে আঘাত করত

বিনোদন ডেস্ক : বলিউডে তার পরিচিতি ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি । গতকাল (২৪ মার্চ) ৪৫ বছরে পা রাখলেন অভিনেতা। জন্মদিনে তার পুরোনো কিছু সাক্ষাৎকার ফিরে দেখা যাক। ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন দীর্ঘ দিনের প্রেমিকা পারভিন সাহানিকে। তত দিনে বলিউডে বেশ পরিচিত মুখ ইমরান হাশমি। চারদিকে তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের চর্চা। বিষয়গুলো কীভাবে দেখতেন অভিনেতার স্ত্রী? শুধু দেখা না বরং রীতিমতো মারধরের মুখে পড়তেন অভিনেতা। তার কথায়, ‘আগে ব্যাগ দিয়ে আঘাত করত আর এখন হাতই যথেষ্ঠ। তবে সময়ের সঙ্গে অনেকটাই শান্ত হয়েছে।’

আরও পড়ুন : ‘গেরুয়া সুন্দরী’ নুসরাত!

২০১৪ সালে করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন ইমরান। সেখানে তিনি জানিয়েছিলেন, ‘মার্ডার’ ছবিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে অন্তরঙ্গতা দেখে কতটা খেপে গিয়েছিলেন তার স্ত্রী। ছবি দেখতে যাওয়ার আগে ছবি সম্পর্কে একেবারেই অবগত ছিলেন না পারভিন। তারপর যখন চোখের সামনে দৃশ্যগুলো দেখছিলেন সঙ্গে সঙ্গে ইমরানের হাতে খামচি বসিয়ে দিচ্ছিলেন। সিনেমা শেষের পর গোটা হাতজুড়ে ছিল শুধুই পারভিনের নখের আঁচড়।

স্ত্রী কর্তৃক মার খাওয়ার কথা ২০১৬ সালে এক আন্তর্জাতিক সংবাদ সংস্থার সামনে অকপটে স্বীকার করেছিলেন ইমরান স্বয়ং। তিনি বলেন, ‘ও এখনো রাগ করে। তবে এখন আর ।’

এর আগে, ২০১০ সালে একবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ইমরান। তখন বলেছিলেন, “ক্রুক’ ছবির স্ক্রিনিং দেখে বেরোনোর পর মনে হচ্ছিল এবার বোধহয় চড়ের কোটায় আরও একটা নতুন সংযোজন হবে। কারণ আমার সিনেমার স্ক্রিনিং দেখে বেরোনোর পর তো এটাই হয়। আমি এটা জানি যে ও বুঝতে পারবে না। তবে এতটুকু জানত আমার পেশার খাতিরে এই কাজটা করতেই হয়।”

আরও পড়ুন : মাহির ফারিশতায় বাহারি ইফতার

সিনেমায় যতই নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করুক না কেন। বাস্তবে কখনোই কোনো অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায়নি ইমরান হাশমির। দাম্পত্য জীবন সুখেই কাটছে তার। আগামীতে তাকে ‘টাইগার থ্রি’ ছবিতে খল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

গরমে পোষা প্রাণীর যত্ন

লাইফস্টাইল ডেস্ক: প্রতিদিনই বাড়ছ...

ফরিদপুরে বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুর জেলার ম...

মধুখালীতে ২ ভাইকে হত্যা, গ্রেফতার ৮

জেলা প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী...

অসুস্থ হয়ে হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কেরানী...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা