সাই পল্লবী
বিনোদন

অভিনয় ছাড়ছেন পল্লবী!

সান নিউজ ডেস্ক: দক্ষিণী সিনেমার সুদর্শনা চিত্রনায়িকা সাই পল্লবী। এবার গুঞ্জন উড়ছে, একটি হাসপাতাল প্রতিষ্ঠার পর অভিনয় থেকে বিদায় নেবেন তিনি।

আরও পড়ুন: সারিকাকে মারধর, স্বামীর বিরুদ্ধে পরোয়ানা

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন প্রতিষ্ঠিত সাই পল্লবী। তারপরও অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ সাই পল্লবী একজন ডাক্তার। জর্জিয়াতে চিকিৎসাবিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। ভালো লাগার জায়গা থেকে অভিনয়ে নাম লেখান। যার জন্য ডাক্তারি পেশায় নিজের অর্জিত জ্ঞান প্রয়োগ করতে পারেননি। এ পেশার প্রতি সুবিচার করতে নিজেই একটি হাসপাতালও প্রতিষ্ঠার পরিকল্পনা করেছেন।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘দীর্ঘদিন চিকিৎসাবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন সাই পল্লবী। তাই এখন মেডিক্যাল পেশার প্রতি সুবিচার করতে চান তিনি। যার জন্য তামিল নাড়ুর কোয়েম্বাটুরে নিজে একটি হাসপাতাল প্রতিষ্ঠা করার পরিকল্পনা হাতে নিয়েছেন। সাই পল্লবী এবং তার ছোট বোন পূজা হাসপাতালের দেখাশোনা করবেন। হাসপাতাল প্রতিষ্ঠার পর এই পেশার প্রতি মনোযোগ দিতে চান সাই পল্লবী। যার জন্য গুঞ্জন উড়ছে, অভিনয় ছেড়ে দেবেন তিনি।’

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিষয়টি নিয়ে জোর জল্পনা চললেও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি সাই পল্লবী।

আরও পড়ুন: হাসপাতালে শবনম ফারিয়া

প্রসঙ্গত, ২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ৩০ বছর বয়েসী এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী। ন্যাচারাল অভিনয়ে তার দারুণ খ্যাতি রয়েছে। অভিনয় ক্যারিয়ারে কখনো খোলামেলা পোশাকে পর্দায় হাজির না হলেও দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

সাই সকলের নজরে আসেন ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত মালায়ালাম চলচ্চিত্র ‘প্রেমাম’ এর মাধ্যমে সেখানে তিনি মালার চরিত্রে অভিনয় করেন ৷ সিনেমাটি ব্যাপক সাফল্য লাভ করে এবং ব্লকবাস্টারের তকমা পায় ৷ এরপর তিনি জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান - এর সাথে ‘কালি’ নামক একটি চলচ্চিত্রে অভিনয় করেন। যেটি মুক্তি পায় ২০১৬ সালে। এরপর ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক চলচ্চিত্র ফিদার মাধ্যমে তিনি তেলুগু সিনেমায় প্রবেশ করেন ৷ সিনেমাটিতে তিনি ভানুমতি চরিত্রে অভিনয় করেন এবং বরুণ তেজ ছিলেন তার সহ-অভিনেতা ৷ যখন ফিদা টেলিভিশনে প্রদর্শিত হয়েছিল তখন এটা সর্বাধিক টিআরপি রেটিং পেয়েছিল। এমনকি ৫ম বার দেখানোর সময়ও টিআরপি সর্বোচ্চ ছিল ৷‘দিয় ‘ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি তামিল চলচ্চিত্রে অভিষেক ঘটান, যার পরিচালক ছিলেন বিজয় ৷

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। নারীকেন্দ্রিক এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। গত ১৫ জুলাই মুক্তি পায় তামিল ভাষার এ সিনেমা। এটি পরিচালনা করেন গৌতম রামচন্দ্রন। এ সিনেমা মুক্তির পর নতুন কোনো সিনেমার কাজ হাতে নেননি ‘প্রেমাম’খ্যাত এই নায়িকা।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

সান নিউজ ডেস্ক : উচ্চমাধ্যমিক (এই...

দুপুরে রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী

সান নিউজ ডেস্ক : দীর্ঘ পাঁচ বছর প...

টেকনাফে ভাইয়ের হাতে ভাই খুন!

কক্সবাজার (প্রতিনিধি): কক্সবাজার টেকনাফের সাবরাং ইউপি শাহপরী...

আওয়ামী লীগ কখনো পালায় না

সান নিউজ ডেস্ক: এই বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালা...

পাকিস্তানে বাস খাদে, নিহত ৪১

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তান...

সিনেট নির্বাচন বর্জন করলেন ড. রব

সান নিউজ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যা...

বৃহস্পতিবার পাতাল রেলের উদ্বোধন

সান নিউজ ডেস্ক : এবার দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ...

পেঁয়াজ কাটার সময় চোখ জ্বালার কারণ ও সমাধান

বিনোদন ডেস্ক : প্রতিদিনের রান্নায়...

দুই দিনের মেলা একদিনে শেষ, সমালোচনার ঝড়

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম) প...

আ'লীগের ক্ষমতায় আসার সুযোগ নেই

শরীয়তপুর প্রতিনিধি : বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামা ওব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা