নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া
বিনোদন

মেয়ের নাম রাখেননি প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক: বলিউডের তারকা দম্পতি প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস। এক মাসের বেশি সময় হলো মা হয়েছেন প্রিয়াংকা। ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করে প্রিয়াঙ্কা ও নিকের কন্যা সন্তান। জন্মের পরেই অসুস্থ হয়ে পড়ায় বেশ কয়েকদিন হাসপাতালে রাখতে হয়েছে সদ্যজাতকে। সম্প্রতি মা-র কোলে ফিরে এসেছে কন্যা। সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই।

মেয়েকে স্বাগত জানাতে বাড়ি নতুন করে সাজিয়েছেন তারকা দম্পতি। খেলনা, পুতুল, টেডি দিয়ে বাড়ি ভরিয়ে দিয়েছেন নিক। কিছুদিন আগে সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

সন্তানের ছবি সাধারণত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে চান না তারকারা। প্রিয়াঙ্কা ও নিকের মেয়েরও দেখা মেলেনি। তবে প্রিয়াঙ্কার অনুরাগীরা জানতে চান, মেয়ের কী নাম রেখেছেন নায়িকা। সেই নাম কেনই বা জানাচ্ছেন না তিনি।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা মেয়ের কী নাম রাখলেন? নাতনির কথায় মুখো হাসি ফোটে নানীর।

আরও পড়ুন: আমার সবকিছু ভেঙে চুরমার হয়ে গেছে

তিনি বলেন, নাতনির আসা তার কাছে অনেক আনন্দের। তবে নামকরণের প্রসঙ্গে তিনি জানান, একমাস কেটে যাওয়ার পরও মেয়ের নামকরণ হয়নি। আসলে মেয়ের নাম প্রিয়াঙ্কা বা নিক রাখবেন না, কন্যার নাম স্থির করবেন পুরোহিত। তিনি নাম স্থির করলেই সবাইকে জানানো হবে বলে জানান মধু চোপড়া।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া (জন্ম: ১৮ জুলাই, ১৯৮২) বিখ্যাত ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন চলচ্চিত্র অভিনেত্রী,সাবেক মিস ওয়ার্ল্ড , মানবহিতৈষী, লেখিকা এবং কণ্ঠশিল্পী। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।

২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০২২ সালের জানুয়ারি মাসে এই দম্পতি সারোগেসি পদ্ধতিতে তাদের প্রথম সন্তান গ্রহণ করেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

সন্ধ্যায় হাসপাতালে যাবেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য...

ফের বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড

নিজস্ব প্রতিবেদক: দেশের ইতিহাসে মঙ্গলবার সর্বোচ্চ পরিমাণ বিদ...

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে হতে যাওয়া আসন...

ছাত্রলীগ নেতাকে বেঁধে নির্যাতন

জেলা প্রতিনিধি: কক্সবাজারে ফেসবুকে ছবি পোস্টে কমেন্ট করা নিয়...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা