বিনোদন

গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াংকা

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় গ্ল্যামার তারকা প্রিয়াংকা চোপড়ার সঙ্গে অনেকের সম্পর্কের গুঞ্জন ছিল। কিন্তু সবচেয়ে বেশি যাকে নিয়ে আলোচনা শোনা যায় তার নাম বলিউড কিং শাহরুখ খান।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে— বলিউডে তার ক্যারিয়ারের শুরুতেই নাকি শাহরুখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াংকা।

শোনা যায়, শাহরুখের সঙ্গে কাজ করার আগে থেকেই নাকি তার প্রতি টান ছিল প্রিয়াংকার। যদিও প্রকাশ্যে এ নিয়ে কোনো কথা বলেননি এই অভিনেত্রী।

প্রিয়াংকার সঙ্গে ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াংকাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। একমাত্র প্রিয়াংকার কাছে তিনি শুধুই ‘কো-স্টার’ ছিলেন!

আনন্দবাজারের প্রতিবেদনে আরও বলা হয়েছে— ২০০৬ সালে প্রিয়াংকার সঙ্গে প্রথম বড়পর্দায় জুটি বাঁধেন শাহরুখ। সেটি ছিল ফারহান আখতারের ‘ডন’ সিনেমা। যদিও বলিউডের নানা পার্টিতেই তাদের আগে থেকেই পরিচয় ছিল।

আরও পড়ুন: মোশাররফ করিমকে দারুণ লেগেছে পার্নোর

তবে ফারহানের ‘ডন’-এর পর তার সিক্যুয়েলের সেটেই নাকি শাহরুখ এবং প্রিয়াংকা কাছাকাছি এসেছিলেন। সেটি ছিল ২০১১ সাল। ‘ডন-২’ ফিল্মের খাতিরে দুজনকে বিভিন্ন ফটোশুটে একসঙ্গে সময় কাটিয়েছেন। তবে শুটিংয়ের বাইরেও নাকি তাদের একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে। সেসব ছবিও ধরা পড়েছে বলিউডের ক্যামেরায়।

‘ডন টু’-এর পর প্রিয়াংকার প্রতি শাহরুখের আচরণ নাকি পুরোপুরি বদলে গিয়েছিল। ইন্ডাস্ট্রির বহু পরিচালক-প্রযোজককে অনুরোধও করেছিলেন শাহরুখ যাকে প্রিয়াংকাকে তাদের ফিল্মে নেওয়া হয়।

একসময় আইপিএলে তার মালিক শাহরুখের পাশেও ঘন ঘন দেখা গিয়েছিল প্রিয়াংকাকে। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকলেই দলকে উৎসাহ দিতে শাহরুখের কাছাকাছি তাকে দেখা যেত। এমনকি শাহরুখের বাড়ি ‘মন্নত’-এ প্রিয়াংকা প্রায় যেতেন বলে দেখা যেত। ফলে দুজনে যতই অস্বীকার করুন না কেন, তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতে সময় লাগেনি।

বলিউডে গুঞ্জন আছে, শাহরুখের কথায় নাকি নিজের জন্মদিনের পার্টিতে প্রিয়াংকাকে আমন্ত্রণ জানিয়েছিলেন করণ জোহর। অথচ সেই সময় করণের ঘনিষ্ঠ বৃত্তে নাকি প্রিয়াংকা আদৌ ছিলেন না। সে পার্টিতে প্রিয়াংকাকে স্বাগত জানাতে তার গালে চুম্বন একে দিয়েছিলেন শাহরুখ। সে ছবিও ধরা পড়েছে ক্যামেরায়।

এসব দেখে নাকি রেগে গিয়েছিলেন শাহরুখপত্নী গৌরী। পার্টিতে কেন প্রিয়াংকার সঙ্গে বেশি সময় কাটান শাহরুখ? তা নিয়ে প্রকাশ্যেই নাকি স্বামী-স্ত্রী কথা কাটাকাটি শুরু করে দিয়েছিলেন।

আরও জানা যায়, প্রিয়াংকার সঙ্গে শাহরুখের সম্পর্কের কথা সামনাসামনি না বলেও এ নিয়ে তাদের মধ্যে কম জলঘোলা হয়নি।

অনেকে বলেন, গৌরীর কথাতেই নাকি করণ জোহরসহ বলিউডের একাংশ প্রিয়াংকাকে বয়কটও করেন।

ডন-২তে প্রিয়াংকার সঙ্গে জুটি বাঁধেননি শাহরুখ। এর পেছনেও নাকি গৌরীর হাত রয়েছে। এমনকি প্রিয়াংকার সঙ্গে ফের বড়পর্দায় দেখা গেলে বিবাহবিচ্ছেদের হুমকিও নাকি দিয়েছিলেন গৌরী। বলিউডের বাদশা নাকি নিজের ভাবমূর্তির খাতিরেই গৌরীর দাবি মেনে নিয়েছিলেন।

শাহরুখের সঙ্গে তার বিশেষ সম্পর্কের কথা একসময় একটি চ্যাট শোয়ে কার্যত স্বীকার করে নেন প্রিয়াংকা। সেই সময় একটি জ্যাকেট দেখিয়ে তিনি জানিয়েছিলেন, তার সাবেক প্রেমিক তাকে সেটি উপহার দিয়েছেন। কী আশ্চর্য! ওই একই রকম জ্যাকেট তো তার আগে শাহরুখকেও পরতে দেখা গেছে।

বলিউডের আরও অনেকে বলেন, কানাডার টরন্টোয় গোপনে বিয়েও করে ফেলেছিলেন শাহরুখ ও প্রিয়াংকা। প্রিয়াংকার অসুস্থ বাবা নাকি চেয়েছিলেন নিজের মেয়ের বিয়ে দেখে যেতে। তবে সত্যি-মিথ্যে যাই হোক না কেন— ‘ডন-২’-এর পর প্রকাশ্যে দূরত্ব বজায় রেখেই চলেছেন দুই তারকা।

সাননিউজ/এএএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

রিকশাচালককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় ঘর থেকে ডেকে নিয়ে মো....

গাজীপুরে ফের শ্রমিকদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

শাকিব খানের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক: আজ ঢালিউড কিং শাকিব...

রাসেল-শামিমার বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা