সালমান খান
বিনোদন

নতুন পরিকল্পনায় সালমান 

বিনোদন ডেস্ক: বেশ কয়েক বছর ধরে বলিউডের ভাইজানের একের পর এক ছবি মুখ থুবরে পড়ছে বক্স অফিসে। একসময় যেমন ভাইজানের নাম শুনলেই হিট হত ছবি, তবে আজকাল তা যেন কিছুটা ম্লান। তবে তাতে থেমে নেই ভাইজান খ্যাত বলিউড সুপারস্টার সালমান খান।

বলিউডের হিট মেশিন তিনি। তার সিনেমা মানেই শত শত কোটির ব্যবসা। এছাড়া তিনি ছোট পর্দায় যেসব অনুষ্ঠান করেন, সেগুলোর জন্যও নেন আকাশচুম্বী পারিশ্রমিক। এসবের বাইরে নানাবিধ ব্যবসাও রয়েছে এই তারকার।

এবার সালমান নামছেন নতুন ব্যবসায়। নিজের মালিকানায় চালু করতে যাচ্ছেন সিনেমা হল চেইন। ভারতের বিভিন্ন স্থানে তৈরি হবে তার মাল্টিপ্লেক্স। নিজের স্বপ্নের এই প্রোজেক্টের নাম দিয়েছেন ‘সালমান টকিজ’।

সিনেমা হল চালু করার প্রোজেক্টটি অনেক আগেই শুরু করেছেন সালমান খান। পরিকল্পনা ও প্রস্তুতি বিষয়ক কাজ চলছিল। কিন্তু করোনা এসে থামিয়ে দেয় সব। সম্প্রতি এই প্রোজেক্ট নিয়ে মুখ খুলেছেন সালমান।

মুক্তি পেতে চলেছে সালমানের নতুন ‘ছবি’ অন্তিম। আর এই ছবির মধ্য দিয়ে অভিষেক হতে চলেছে সালমানের বোনের স্বামী আয়ূশ শর্মার।

তবে বিষয়টা নতুন ছবির প্রমোশন নিয়ে নয়। চমক জাগানিয়া তথ্যটি হচ্ছে এবার নাকি সিনেমা হল খুলতে চলেছে সালমান খান। মুম্বাইয়ের জনপ্রিয় মাল্টিপ্লেক্স চেইন আইনক্স, পিভিআরের সঙ্গে টেক্কা দিতে সিনেমা হলের ব্যবসায় নামতে চলেছেন ‘ভাইজান’। সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান বলেন, “অনেক দিন ধরেই পরিকল্পনা করছিলাম। যদি এই অতিমারী পরিস্থিতি না হত, তাহলে এতদিনে আমার পরিকল্পনা বাস্তবে পরিণত হয়ে যেত। তবে খুব শিগগিরই সালমান টকিজ খুলতে চলেছি।”

যদিও করোনার এই সময়ে এমনিতেই সিনেমা হলে দর্শকের সংখ্যা কমেছে। মানুষ এখন মুঠোফোনে ওটিটিতে সিনেমা দেখতেই অভ্যস্ত হয়ে পড়েছে। সেক্ষেত্রে সালমান টকিজ কতটা চলবে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

এ বিষয়ে সালমান জানিয়েছেন, কীভাবে দর্শককে আবার সিনেমা হলে আনতে হয় সেটা বলিউড নতুন করে ভাবতে শুরু করেছে।

বলিউডের একটা অংশ হয়ে সেটা আমারও দায়িত্ব, তাই এসব কিছুকেই মাথায় রাখা হচ্ছে। করোনা আবহ কাটলেই সিনেমা হল খোলা নিয়ে ভাবনা চিন্তা শুরু হবে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা