শাহরুখ খান
বিনোদন

জনশূন্য মান্নাত, সপরিবারে আলিবাগে শাহরুখ

বিনোদন প্রতিবেদক: শাহরুখ খান। গণমাধ্যমে "বলিউড বাদশাহ", "কিং খান", এমন নানা উপাধিতে ভূষিত এই তারকা। আজ তার জন্মদিন। ৫৭ বছরে পা রেখেছেন তিনি।

২ নভেম্বর মানেই শাহরুখভক্তদের জন্য আলাদা উন্মাদনা। তবে প্রতি বছরের মতো এবার ঘটা করে জন্মদিন উদযাপন করবেন না তিনি। তাই এবার শাহরুখের মুম্বাইয়ের বাসভবন মান্নাত যেন জনশূন্য।

মূলত শুভেচ্ছা জানাতে প্রতি বছর এই দিনে সন্ধ্যা থেকে মান্নাতের সামনে জড়ো হতো ভক্তরা। দীর্ঘ অপেক্ষার পর শাহরুখ এসে হাত নেড়ে জন্মদিনে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করতেন। কিন্তু এবার তেমনটা হচ্ছে না।

কারণ গত অক্টোবর মাসটি মোটেও ভালো কাটেনি শাহরুখের। মাদককাণ্ডে গ্রেফতারের পর ছেলে আরিয়ান খানের জেলবাস। সব কাজ-কর্ম ফেলে রেখে শাহরুখ ছুটেছেন এখান থেকে সেখানে। অবশেষে মাদকাসক্ত ছেলেকে জামিনে মুক্ত করিয়েছেন। সেই দুঃসময় এখন কেটেছে।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, জন্মদিন উদযাপনের মুড নেই বলিউড বাদশাহর। শাহরুখ খান দক্ষিণ মুম্বাইয়ের উপকূলীয় শহর আলিবাগে সপরিবারে পাড়ি জমিয়েছেন। সেখানে খামারবাড়ি রয়েছে এ সুপারস্টারের। জনসমাগম থেকে দূরে থাকতে চান তিনি। তাই লোকচক্ষুর অন্তরালে গিয়েছেন।

শাহরুখের পরিবারের একজন ঘনিষ্ঠ বন্ধু ওই পোর্টালটিকে বলেছেন, এ বছর কোনো উদযাপন হচ্ছে না। জন্মদিনে বাৎসরিক যে রীতি এতো দিন চলে আসছে, ভক্তদের শুভেচ্ছা গ্রহণের যে দৃশ্য এতো দিন সবাই দেখে আসছে, তা এবার হচ্ছে না। কয়েক দিনের জন্য তিনি আলিবাগে চলে গেছেন। জামিনের শর্তানুযায়ী আগামী শুক্রবার মুম্বাইয়ে ফিরবেন আরিয়ান।

ওই বন্ধু আরও জানান, এ মুহূর্তে কারও সঙ্গে দেখা করছেন না শাহরুখ। ফিল্ম ইন্ডাস্ট্রির কাছের বন্ধুদের শাহরুখ বলেছেন, আরিয়ানকে ট্রমা থেকে মুক্তি দিতে পরিবারের সদস্যদের একান্তে সময় কাটানো দরকার। এ বছর জন্মদিনে তিনি কারও কল রিসিভ করবেন না।

উল্লিখিত, ১৯৬৫ সালের আজকের দিনে (২ নভেম্বর) নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। দীর্ঘ ক্যারিয়ারে শাহরুখ খান ৩০টি ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন থেকে ১৪টি পুরস্কার এবং একটি বিশেষ পুরস্কার অর্জন করেন। তিনি কোনো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন না করলেও ২০০৫ সালে ভারত সরকার তাকে পদ্মশ্রী সম্মাননায় ভূষিত করে।

সান নিউজ এমবি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা